খুলনা, বাংলাদেশ | ১৩ আশ্বিন, ১৪৩১ | ২৮ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৩২১

নগর সদস্য সচিব তুহিনের বাড়িতে ককটেল হামলা: খুলনা বিএনপির নিন্দা

গেজেট ডেস্ক

খুলনা মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিনের বাড়িতে ককটেল হামলার ঘটনায় গভীর উদ্বেগ নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন খুলনা বিএনপি নেতৃবৃন্দ। শুক্রবার (০১ ডিসেম্বর) বিএনপি মিডিয়া সেল প্রদত্ত বিবৃতিতে নেতারা বলেছেন, ১৫ বছর ধরে অবৈধভাবে ক্ষমতা দখলকারীরা আবারো একতরফা সাজানো পাতানো ভোটের মাধ্যমে ক্ষমতায় যাওয়ার জন্য একের পর এক মামলা দিয়ে বিএনপির শীর্ষ নেতাদের বাড়ি ছাড়া করেছে। এবার তারা নেতাদের পরিবার পরিজনের মধ্যে আতঙ্ক ছড়াতে বিএনপির বিভিন্ন নেতার বাড়িতে হামলা ও ককটেল বিস্ফোরণ ঘটাচ্ছে। তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাতে হেলমেট পরিহিত চারজন দুটি মোটরসাইকেল যোগে এসে বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিনের বাড়িতে পর পর দুটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক সৃষ্টি করে পালিয়ে গেছে।

নেতৃবৃন্দ বলেন, এধরণের হামলা, মামলা আর আতঙ্ক সৃষ্টি করে সরকার ক্ষমতায় যাওয়ার যে দিবাস্বপ্ন দেখছেন দেশের জনগণ তা বাস্তবায়ন হতে দেবে না। গোটা বিশ্ব যখন বাংলাদেশের ভোটাধিকার বঞ্চিত, গণতন্ত্রকামী মানুষের পক্ষে সরব তখন বিনাভোটে বন্দুকের নলের মুখে ক্ষমতায় থাকা অবৈধ ফ্যাসিস্ট সরকার নীলনকশার নির্বাচনের মাধ্যমে ক্ষমতা চিরস্থায়ী করার ষড়যন্ত্র অচিরেই গণঅভুত্থানের মাধ্যমে চুরমার হয়ে যাবে। বিবৃতিদাতারা অবিলম্বে বিএনপি নেতা তুহিনের বাড়িতে হামলাকারীদের খুঁজে বের করে শাস্তির আওতায় আনার আহবান জানিয়েছেন। অন্যথায় যে কোন পরিস্থিতির জন্য খুলনার পুলিশ প্রশাসনকে দায়ি থাকতে হবে।

বিবৃতিদাতারা হলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ছাত্রবিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম বকুল, তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, মহানগর বিএনপির আহবায়ক এড. শফিকুল আলম মনা, জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক আবু হোসেন বাবু, জেলা বিএনপির সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পী প্রমুখ। – খবর বিজ্ঞপ্তির




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!