খুলনা, বাংলাদেশ | ৬ কার্তিক, ১৪৩১ | ২২ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক এমপি ব্যারিস্টার সুমন গ্রেপ্তার

নগরীতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে

নিজস্ব প্রতিবেদক

খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা বলেন, খুলনায় বিএনপির কর্মসূচীতে দুদু যে বক্তব্য প্রদান করেছে সেটা বিকৃত মস্তিষ্কের এবং চরম রুচিহীনতার পরিচয় বহন করে। আমি তার এমন অশ্রদ্ধামূলক বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। তিনি আরও বলেন তার মত ব্যক্তির মুখে এমন কুরুচিপূর্ণ কথা মানায় না। আমাদের রাজনীতিতে কিছু শিক্ষা অবশ্যই প্রয়োজন, যেটা পারিবার থেকে শিখতে হয়।

খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও খুলনা সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক এবং আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী বাংলাদেশ পুলিশকে নিয়ে বিএনপি নেতা শামসুজ্জামান দুদু’র কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে বুধবার খুলনা মহানগর ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে এসব কথা বলেন তিনি।

সন্ধ্যা সাড়ে ৬টায় নগরীর শঙ্কমার্কেটস্থ দলীয় কার্যালয়ে সমাবেশের পরে বিক্ষোভ মিছিল বের করা হয়। বিক্ষোভ মিছিলটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পিকচার প্যালেস মোড়ে শামসুজ্জামান দুদু’র কুশপুত্তলিকা দাহ করা হয়। পরবর্তীতে মিছিলটি দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মুন্সি মাহাবুব আলম সোহাগ, নির্বাহী সদস্য এসএম আকিল উদ্দীন, খুলনা মহানগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ। খুলনা মহানগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজন এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল এর পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর ছাত্রলীগ নেতা সোহেল বিশ্বাস, তাজমুল হক তাজু, মারুফুজ্জামান ড্যানি, আসাদুজ্জামান বাবু, এসএম মাসুদ হোসেন সোহান, রনবীর বাড়ই সজল, এখতিয়ার মোল্লা, জব্বার আলী হীরা প্রমুখ।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!