খুলনা, বাংলাদেশ | ১৯ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২ জুন, ২০২৪

Breaking News

  পর্দা উঠেছে টি-টোয়েন্টি বিশ্বকাপের, প্রথম ম্যাচ স্বাগতিক যুক্তরাষ্ট্রকে ১৯৫ রানের লক্ষ্য দিল কানাডা

নওয়াপাড়ায় মালবাহী ট্রেনের ধাক্কায় ওয়াগন লাইনচ্যুত

অভয়নগর প্রতিনিধি

নওয়াপাড়া রেলস্টেশনের ২ নম্বর লাইনে মালবাহী ট্রেনের ধাক্কায় দুটি ওয়াগন লাইনচ্যুত। ঘটনাটি শনিবার ভোরে যশোরের অভয়নগর উপজেলায় নওয়াপাড়া রেলস্টেশনের সামনে ঘটে। এতে ট্রেনে থাকা ফ্লাই অ্যাশবোঝাই ১০টি ওয়াগন লাইনচ্যুত হয়। তাছাড়া অন্য বগিগুলো প্রায় দুই কিলোমিটার গিয়ে উপজেলার তালতলায় ওয়াগনগুলো থেমে যায়।

জানা গেছে, ঢাকা থেকে খুলনাগামী চিত্রা এক্সপ্রেস এবং চিলাহাটি থেকে খুলনাগামী সীমান্ত এক্সপ্রেস ট্রেন প্রায় চার ঘণ্টা ধরে আটকে থাকে। এতে ট্রেনে থাকা যাত্রী সাধারণ অনেক সময় ধরে অপেক্ষা করতে থাকে। এরপর বিষয়টি জানাজানি হলে খুলনা থেকে একটি রেলওয়ে টিম উদ্ধার কাজে আসে। র্দীঘ সময় ধরে উদ্ধার কাজ পরিচালনার পর স্বাভাবিক হলে ট্রেন চলাচল পূবের্র অবস্থায় ফিরে আসে।

নওয়াপাড়া রেলস্টেশন সূত্র জানায়, এ দুর্ঘটনার পর খুলনা থেকে রিলিফ ট্রেন এনে ওয়াগনগুলো স্টেশনে ফিরিয়ে আনা হয় এবং লাইনচ্যুত খালি ওয়াগন দুটি উদ্ধারের কাজ শুরু হয়। স্টেশনের ৩ নম্বর লাইন ক্লিয়ার হয়।

নওয়াপাড়া রেলস্টেশনের মাস্টার বুলবুল আহমেদ বলেন, ভুল সিগন্যালের কারণে মালবাহী ট্রেনটি ২ নম্বর লাইনে ঢুকে পড়ে। ওয়াগনের সঙ্গে মালবাহী ট্রেনের ধাক্কা লাগে। দুটি ওয়াগন লাইনচ্যুত হয় এবং দাঁড়িয়ে থাকা ১০টি ওয়াগন অনেকটা দূরে চলে যায়। এতে খুলনাগামী দুটি ট্রেন আটকে ছিল। উদ্ধার কাজের পরে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!