খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  ৭ ব্যক্তিকে জাতীয় এসএমই উদ্যোক্তা পুরস্কার তুলে দিলেন প্রধানমন্ত্রী
  নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরায়েলি হামলা, নিহত ১৭

নওয়াপাড়ায় বিধি নিষেধের তিন দিনে ২৫০ মোটরসাইকেল জব্দ

অভয়নগর প্রতিনিধি

করোনা সংক্রমণ ও ভারতীয় ভেরিয়েন্ট বিস্তার রোধে নওয়াপাড়া পৌরসভার ৯টি ওয়ার্ডে চলছে ৭ দিনের কঠোর বিধি-নিষেধ। অভয়নগর উপজেলা প্রশাসন, নওয়াপাড়া পৌর কর্তৃপক্ষ ও অভয়নগর থানা পুলিশ মাঠপর্যায়ে বিধি-নিষেধ বাস্তবায়নে রয়েছে তৎপর।

করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে বৃহস্পতি ,শুক্রবার ও শনিবারে যশোর জেলা ট্রাফিক পুলিশ ও অভয়নগর থানা পুলিশ বিভিন্ন অনিয়মের কারণে প্রায় ২শ’৫০ মোটরসাইকেল জব্দ করেছে। জব্দকৃত মোটরসাইকেল অভয়নগর থানা হেফাজতে রাখা হয়েছে।

অভয়নগর থানা পুলিশ সুত্রে জানা গেছে, নওয়াপাড়া পৌর এলাকায় চলাচলে কঠোর বিধি-নিষেধ লংঘন, কাগজপত্রে গড়মিল, হেলমেটসহ বিভিন্ন অনিয়মের কারণে প্রায় ২শ’৫০ মোটরসাইকেল জব্দ করা হয়েছে। এবং বিভিন্ন ধারায় মামলা হয়েছে। বৃহস্পতিবার প্রথম দিনে প্রায় ১শ’৩০টি এবং শুক্রবার দ্বিতীয় দিনে প্রায় ৭০টি ও শনিবারে ৫০টি মোটরসাইকেল জব্দ করে থানা হেফাজতে রাখা হয়েছে।

এ ব্যাপারে অভয়নগর থানার ওসি (তদন্ত) মিলন কুমার মন্ডল জানান, যশোর জেলা ট্রাফিক পুলিশ ও অভয়নগর থানা পুলিশের অভিযানে আনুমানিক ২শ’৫০ মোটরসাইকেল জব্দ করা হয়েছে। সরকারি নির্দেশ মোতাবেক নওয়াপাড়ায় করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

তিনি আরো বলেন, ‘চালক ছাড়া মোটরসাইকেলে কোন আরোহী বহন করা যাবে না। অর্থাৎ একটি মোটরসাইকেলে একজন। হেলমেট ও কাগজপত্র সাথে রাখতে হবে। করোনা মোকাবেলায় সকলের সহযোগিতা প্রয়োজন।’

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!