খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরায়েলি হামলা, নিহত ১৭

নওয়াপাড়ায় ট্রাকের ধাক্কায় এনজিও কর্মকর্তা নিহত

নিজস্ব প্রতি‌বেদক, যশোর

যশোর-খুলনা মহাসড়কের নওয়াপাড়া মহাশ্মশান এলাকায় ট্রাকের ধাক্কায় গোপাল চন্দ্র ভক্ত (৪২) নামে এক এনজিও কর্মকর্তা মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ ঘটনার পর প্রায় একঘন্টা সড়কে যানবাহন চলাচল বন্ধ ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানান, গোপাল চন্দ্র ভক্ত আশা এনজিও’র চঙ্গুটিয়া আলীপুর শাখার সেকেন্ড অফিসার হিসেবে কর্মরত ছিলেম। তিনি রোববার সন্ধ্যার পর অফিস শেষ করে মোটরসাইকেলে নওয়াপাড়া পালপাড়ায় ভাড়াটিয়া বাড়িতে যাচ্ছিলেন। পথে রাত ৯টার দিকে নওয়াপাড়া মহাশ্মশানের সামনে পৌঁছালে পিছন থেকে একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে তার মাথায় গুরুতর আঘাত লেগে ঘটনাস্থলেই তিনি মারা যান। এরপর যশোর-খুলনা মহাসড়কে উত্তেজিত জনতা অবরোধ সৃষ্টি করে। এতে প্রায় একঘন্টা সড়কে যানবাহন চলাচল বন্ধ ছিল। খবর পেয়ে নওয়াপাড়া হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নিহত গোপাল চন্দ্র ভক্ত যশোর সদর উপজলার চুড়ামনকাটির বানিরগাতি গ্রামের মৃত নিমাই চন্দ্র ভক্তের ছেলে। তার এক ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে।

আশা এনজিও’র রিজওনাল ম্যানজার প্রশান্ত ছাকী বলেন, গোপাল চন্দ্র ভক্ত একজন দক্ষ ও সৎ কর্মী ছিলেন। তার মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত।

নওয়াপাড়া হাইওয়ে থানার ওসি আব্দুল হামিদ মোল্যা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ট্রাকটি আটকের চেষ্টা চলছে। ট্রাক চালক রাকিব হাসান ঘটনার পর থেকে পলাতক রয়েছেন।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!