খুলনা, বাংলাদেশ | ৩ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৭ মে, ২০২৪

Breaking News

  কুমিল্লার চৌদ্দগ্রামে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে নিহত ৫, আহত ১৫

দেড়যুগ পর চিতলমারী যুবদলের আহবায়ক কমিটি গঠন

চিতলমারী প্রতিনিধি

দীর্ঘ ১৮ বছর পর বাগেরহাটের চিতলমারী উপজেলা যুবদলের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের প্রধান কার্যালয়ে (২৮/১ নয়াপল্টন, ঢাকা) এক সভা অনুষ্ঠিত হয়।  যুবদল সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর পরিচালনায় বিকেল ৪ টার সভা শুরু  হয়।

সভায় জেলা সভাপতি ও সাধারণ সম্পাদকের উপস্থিতিতে বাগেরহাট জেলার ১২টি ইউনিট কমিটি এবং চুয়াডাঙ্গা জেলার ২টি ইউনিট কমিটির অনুমোদন দেওয়া হয়।

বাগেরহাটের চিতলমারী উপজেলা যুবদলের নতুন কমিটিতে মোঃ জাকারিয়া শেখ আহবায়ক ও শেখ আসাদুজ্জামান (আসাদ) সদস্য সচিব হয়েছেন। এ ছাড়া কমিমিটিতে আবুল হোসেন জাহাঙ্গীর জ্যৈষ্ঠ যুগ্ম-আহবায়ক ও মোঃ হুসাইন বিশ্বাস হোসেন যুগ্ম-আহবায়ক পদে রয়েছেন।

নতুন কমিটি প্রসংগে চিতলমারী উপজেলা বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মিরা বলেন, ২০০৩ সালে সর্বশেষ চিতলমারী উপজেলা যুবদলের কমিটি হয়েছিল। ওই কমিটিতে শেখ মহব্বত সজল সভাপতি ও মো. শহর আলী গাজী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছিলেন। দীর্ঘ ১৮ বছর পর এ কমিটি হলেও আমরা সকলে খুব খুশি। কারণ মোঃ জাকারিয়া শেখ ও শেখ আসাদুজ্জামান দলের পরীক্ষিত নেতা। তাঁরা দুজনেই পরিচ্ছন্ন ও দক্ষ সংগঠক এবং ত্যাগী ও দুর্দিনের কান্ডারী।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!