খুলনা, বাংলাদেশ | ১৯ আষাঢ়, ১৪৩১ | ৩ জুলাই, ২০২৪

Breaking News

  কুমিল্লার চৌদ্দগ্রামে কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে চালক নিহত
  হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণ উদ্ধার

দৌলতপুরে শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ, অভিযুক্ত পলাতক

নিজস্ব প্রতিবেদক

নগরীর দৌলতপুর থানা এলাকায় পঞ্চাশোর্ধ এক ব্যক্তির বিরুদ্ধে সাত বছর বয়সী শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। সে পলাতক রয়েছে। তাকে না পেয়ে তার ছেলেকে থানা হেফাজতে নিয়েছে পুলিশ। শিশুটি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের গাইনী বিভাগে ভর্তি রয়েছে। মঙ্গলবার (২৪ আগস্ট) ওই থানার কবিরের বটতলা এলাকায় এ ঘটনা ঘটে।

শিশুটির পরিবার সূত্রে জানা গেছে, ভিকটিম প্রতিদিনের ন্যায় দুপুর পৌনে তিনটার দিকে খেলার জন্য ঘর থেকে বের হয়। কিন্তু খেলার সাথী না পেয়ে শিশুটি পাশের বাড়ির তালেবের ঘরে ঢুকে পড়ে। তালেব শিশুটিকে বিভিন্ন রকমের প্রলোভন দেখিয়ে তাকে ধর্ষণের চেষ্টা করে। বাড়ি এসে শিশুটি তার মা বাবাকে বিষয়টি খুলে বললে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ভিকটিমের চাচা খুলনা গেজেটকে জানান, শিশুটি হাসপাতালের গাইনী বিভাগে ভর্তি রয়েছে। প্রাথমিকভাবে থানায় বিষয়টি জানানো হয়েছে। পুলিশ তালেবকে এখনও আটক করতে পারেনি। তবে তার ছেলেকে থানা হেফাজতে নিয়েছে পুলিশ।

দৌলতপুর থানার অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম জানান, ধর্ষণ প্রচেষ্টার ঘটনা শুনেছি। থানায় এখনও কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানিয়েছেন।

খৃুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!