খুলনা, বাংলাদেশ | ৩ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৭ মে, ২০২৪

Breaking News

  কক্সবাজার সদর উপজেলায় খাল থেকে দুই জেলের মরদেহ উদ্ধার
  রাজধানীর বাসাবোতে ১১ তলা থেকে পড়ে দুই শ্রমিকের মৃত্যু, আশঙ্কাজনক ১
  কুমিল্লার চৌদ্দগ্রামে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে নিহত ৫, আহত ১৫

দেশের অর্থনীতিকে এই সরকার ধ্বংস করে দিয়েছে : মঈন খান

গে‌জেট ডেস্ক

ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকার ‘তেভাগা আন্দোলনের’ নামে লুটপাট করে দেশের অর্থনীতি ধ্বংস করে দিয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আবদুল মঈন খান। দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৮৮তম জন্মবার্ষিকী উপলক্ষে শুক্রবার (১৯ জানুয়ারি) রাজধানীর চন্দ্রিমা উদ্যানে তার কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে গণমাধ্যম কর্মীদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন তিনি।

বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য বলেন, সরকার ‘তেভাগা আন্দোলনের’ নামে লুটপাট করে বাংলাদেশের অর্থনীতি ধ্বংস করে দিয়েছে। ফলে উন্নয়নের কথা বলে বাংলাদেশের মানুষ, তথা বিদেশি যারা পর্যবেক্ষক রয়েছে, তাদের আর ধোঁকা দেয়া সম্ভব হচ্ছে না।

আবদুল মঈন খান বলেন, এই সরকার শুধু মানুষের ভোটের অধিকার কেড়ে নেয়নি, আজকে আকাশচুম্বী মূল্যস্ফীতি এবং মুদ্রাস্ফীতি হয়েছে। এ কথা মনে রাখতে হবে সরকারের খাজাঞ্চিখানা শূন্য। তারা পাগল হয়ে গেছে কীভাবে তারা মানুষের পকেট কেটে অর্থ সংগ্রহ করবে একদিকে, অন্যদিকে দিন দিন তারা ট্যাক্সের পরিমাণ বাড়াচ্ছে।

বিএনপির এই নেতা বলেন, দেশের অর্থনীতিকে এই সরকার ধ্বংস করে দিয়েছে। আজকে আপনার গ্যাস স্টেশনে যান, সেখানে গ্যাস নেই। আজকে গৃহিণীরা রান্না করতে যান, সেখানে গ্যাসের চুলায় গ্যাস নেই। আজকে এই দেশের সমস্ত সম্পদ তারা লোপাট করে দিয়েছে। এ দেশের কয়লা সম্পদ বলুন, গ্যাস সম্পদ বলুন এবং অফশোরে যে আমাদের তেল সম্পদ সামান্যকিছু যা ছিল, সব বিদেশিদের ইজারা দিয়েছে একটি উদ্দেশ্যে। তারা দেশকে বিক্রি করে এ দেশে তারা ক্ষমতা দীর্ঘস্থায়ী করতে চায়।

এদিন গণমাধ্যম কর্মীদের সঙ্গে আলাপকালে অন্যদের মধ্যে মঈন খানের সঙ্গে ছিলেন বিএনপির স্থায়ী কমিটির আরেক সদস্য নজরুল ইসলাম খান। এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, নির্বাচন নিয়ে টিআইবি যা বলেছে- এটা জনমতের প্রতিফলন। আমরা যেটা বলেছি সেটাও জনমতের প্রতিফলন। ফলে আমাদের কথা যদি মিলে, এটা একজন আরেকজনকে পছন্দ করার জন্য না, এটা সত্য বলার জন্য।

খুলনা গেজেট/ টিএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!