খুলনা, বাংলাদেশ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৮ মে, ২০২৪

Breaking News

  করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১
  তিন জেলায় বজ্রপাতে প্রাণ গেল ৭ জনের
  রাঙামাটিতে সশস্ত্র হামলায় ইউপিডিএফ সদস্যসহ নিহত ২
  সাতক্ষীরার তালায় ধানের ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত আরও ১১ জন

দেবহাটায় শিশু ধর্ষণের অভিযোগে ৮০ বছরের বৃদ্ধ আটক

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার দেবহাটায় শিশু শ্রেণির স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ৮০ বছর বয়সী এক বৃদ্ধকে আটক করেছে পুলিশ। রবিবার (২০ জুন) দুপুরে দেবহাটা উপজেলার পারুলিয়া ইউনিয়নের পারুলিয়া গরুরহাট এলাকায় এঘটনা ঘটে। স্থানীয় বৃদ্ধকে আটক কওে পুলিশে সোপার্দ করে।

শিশু ধর্ষণের অভিযোগে আটককৃত ব্যক্তির নাম আব্দুল করিম (৮০)। তিনি সাতক্ষীরার দেবহাটা উপজেলার মাঝ পারুলিয়া গ্রামের পানাউল্লো মোড়লের ছেলে।

এঘটনায় নির্যাতনের শিকার শিশুর ভাই উপজেলার মাঝ পারুলিয়া গ্রামের হানিফ গাজীর ছেলে নাসিম গাজী বাদী হয়ে দেবহাটা থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং ৮, তাং ২০.০৬.২১।

পুলিশ জানায়, শিশুটির মামা আব্দুর রহিম বক্সের নির্মানাধীন ঘরে ফুঁসলিয়ে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে বৃদ্ধ আব্দুল করিম । শিশুটি রক্তাক্ত হয়ে পড়লে তার আত্নচিৎকারে স্থানীয়রা ছুটে এসে বৃদ্ধকে আটকে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বৃদ্ধ আব্দুল করিমকে আটক করে।

এদিকে স্বজনরা আহত অবস্থায় শিশুটিকে দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে মেডিকেল রিপোর্টের জন্য কর্তব্যরত চিকিৎসক তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে রেফার্ড করেন।

তবে এঘটনায় অভিযুক্ত আব্দুল করিমের ছেলে শরিফুল ইসলাম জানান, তার পরিবারের কেউ বাড়িতে ছিলেন না। হাসপাতাল থেকে বাড়িতে ফিরে শোনেন পুলিশ তার পিতাকে ধরে নিয়ে গেছে।

দেবহাটা থানার অফিসার ইনচার্জ(ওসি)বিপ্লব কুমার সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিশু ধর্ষণের অভিযোগে এক বৃদ্ধকে আটক করা হয়েছে। বিষয়টি নিয়ে ভিক্টিমের ভাই বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেছে। সোমবার আদালতের মাধ্যমে আটক ধর্ষককে কারাগাওে প্রেরণ করা হবে বলে তিনি জানান।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!