খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরায়েলি হামলা, নিহত ১৭

দেবহাটায় পিকআপের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত

নিজস্ব প্রতি‌বেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার দেবহাটায় পিকআপের চাকায় পিষ্ট হয়ে তৌসিফ বিশ্বাস নামের এক যুবক নিহত হয়েছে। মঙ্গলবার (১৩ জুন) রাত সাড়ে ৯টার দিকে দেবহাটা উপজেলাধীন সাতক্ষীরা-কালিগঞ্জ সড়কের সখিপুর হাজী কেয়ামউদ্দীন মেমোরিয়াল মহিলা কলেজের সামনে এ ঘটনা ঘটে।

নিহত যুবক মোঃ তৌসিফ বিশ্বাস (৩০) সাতক্ষীরা সদর উপজেলার ব্রহ্মরাজপুর গ্রামের মোঃ দুঃখি বিশ্বাসের ছেলে। তৌসিফ বিশ্বাস সাতক্ষীরার খান মার্কেটে একটি জুয়েলার্সে কারিগর হিসেবে স্বর্ণালঙ্কার তৈরির কাজ করতেন বলে জানা গেছে।

পুলিশ সূত্র জানায়, তৌসিফ বিশ্বাসসহ তার আরও পাঁচ বন্ধু তিনটি মোটরসাইকেলে কালিগঞ্জ থেকে সাতক্ষীরার দিকে যাচ্ছিলেন। তাদের মোটরসাইকেলের সামনেই একটি পিকআপ (ঢাকা মেট্রো ড- ১১৭০৯৭) শ্যামনগর থেকে গৃহস্থলির মালামাল নিয়ে খুলনায় যাচ্ছিল। পথিমধ্যে দেবহাটা উপজেলাধীন সাতক্ষীরা-কালিগঞ্জ সড়কের সখিপুর মহিলা কলেজের সামনে পৌঁছানোর পর তৌসিফ বিশ্বাস ও তাদের বন্ধুদের মোটরসাইকেল গুলো ওই পিকআপটিকে ওভারটেক করার চেষ্টা করে। এসময় বিপরীত দিক থেকে আসা একটি ইঞ্জিনভ্যানকে সাইড দিতে গিয়ে তৌসিফ বিশ্বাসকে বহনকারী মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপের নিচে পড়ে যায়। এসময় পিকআপের পেছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায় তৌসিফ বিশ্বাস। পরে স্থানীয়দের সহায়তায় সখিপুর ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ বাবুল আক্তার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক পিকআপটি আটক করা হয়েছে। তবে এর চালক পালিয়ে যেতে সক্ষম হয়।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!