খুলনা, বাংলাদেশ | ৩ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৭ মে, ২০২৪

Breaking News

  কুমিল্লার চৌদ্দগ্রামে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে নিহত ৫, আহত ১৫

দুর্নীতির বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে : বিভাগীয় কমিশনার

কচুয়া প্রতিনিধি

‘সরকারের উদ্দেশ্য বাস্তবায়নে দুর্নীতির বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।’ বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে অনলাইন সভায় প্রধান অতিথির বক্তৃতায় বিভাগীয় কমিশনার ড. মু আনোয়ার হোসেন হাওলাদার একথা বলেন।

তিনি আরো বলেন, ‘বাল্য বিবাহ রোধ, জঙ্গী বিরোধী অবস্থান, প্রতিটি দপ্তরের স্বচ্ছতা ও জবাবদীহিতা বৃদ্ধি করতে পারলে প্রতিটি কাজের গুনগতমান বৃদ্ধি পাবে এবং টেকশই উন্নয়ন সম্ভব হবে।’

জেলা প্রশাসনের আয়োজনে করোনা ব্যবস্থাপনা প্রতিরোধ, বাল্যবিবাহ রোধ এবং দুর্নীতি প্রতিরোধ, উপজেলার প্রতিটি দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষার্থী,অভিবাবকদেও সচেতনতা মুলক অনলাইন সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. মামুনুর রশিদ।

কচুয়া উপজেলা নির্বাহী অফিসার সুজিৎ দেবনাথের সঞ্চালনায় এ অনলাইন সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন কচুয়া উপজেলা চেয়ারম্যান এসএম মাহফুজুর রহমান, কচুয়া প্রেসক্লাবের সভাপতি খোন্দকার নিয়াজ ইকবাল, উপজেলা শিক্ষা অফিসার বিদ্যুৎ রঞ্জণ সাহা, মাধ্যমিক শিক্ষা অফিসার সেলিম তালুকদার ও মাধ্যমিক পর্যায়ের দুজন শিক্ষার্থী।

বৃহস্পতিবার দুপুরে তিনি কচুয়া উপজেলা পরিষদের সামনে একটি গাছের চারা রোপণ করেন। পরে তিনি উন্নয়ন প্রকল্প ও বিভিন্ন কার্যালয় ঘুরে দেখেন। এসময়ে কচুয়া প্রেসক্লাবের তিন যুগ পুর্তিতে প্রকাশিত স্মরণিকা প্রধান অতিথির হাতে তুলে দেয়া হয়।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!