খুলনা, বাংলাদেশ | ২৬ আশ্বিন, ১৪৩১ | ১১ অক্টোবর, ২০২৪

Breaking News

  বিশ্ব ক্ষুধা সূচকে তিন ধাপ পিছিয়ে ৮৪তম বাংলাদেশ
  দীপ্ত টিভির তামিম হত্যা: ৫ আসামি ৪ দিনের রিমান্ডে

দিঘলিয়ায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিবাদ সমাবেশ

দিঘলিয়া প্রতিনিধি

খুুলনার দিঘলিয়া উপজেলার গাজীরহাট ইউনিয়ন শাখার উদ্যোগে বিএনপি ও ছাত্রদলের কুরুচিপূর্ণ বক্তব্য ও বিভিন্ন ধরণের দেশ বিরোধী অপকর্মের প্রতিবাদে বুধবার (১ জুন) বিক্ষোভ সমাবেশে অনুষ্ঠিত হয়েছে।

স্বেচ্ছাসেবক লীগ নেতা আলমগীর হোসেনের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তৃতা করেন খুলনা জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাবেক ছাত্রনেতা শেখ মোঃ আবু হানিফ। প্রধান বক্তা হিসেবে বক্তৃতা করেন সংগঠণের জেলা শাখার সাধারণ সম্পাদক এম এম আজিজুর রহমান রাসেল। অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন গাজীরহাট ইউনিয়ন আঃলীগের সাধারণ সম্পাদক বিষ্ণুপদ সরদার, সাবেক ছাত্রনেতা মোঃ আমিনুর রহমান, স্বেচ্ছাসেবক লীগ নেতা আবুল কালাম আজাদ, মোঃ আনিসুল হক,জেলা স্বেচ্ছাসেবকলীগের মোঃ রেজাউল ইসলাম রাজা, ফেরদাউসুর রহমান, সরোয়ার হোসেন গহন, মইনুদ্দিন মাসুদ রানা, আবির মালিক,মোঃ জাহাঙ্গীর হোসেন,মোঃ অহেদুজ্জামান, খান ফরহাদুজ্জামান সুমন, আবু সালেহ বাবু,সাবেক ছাত্রনেতা মোঃ মাকসুদুল আলম মামুন, এইচ এম কামাল হোসেন, মাহমুদুন্নবী মিল্টন,ছাত্রনেতা মোঃনাসির উদ্দিন,সাইদুল চৌধুরী,সিরাজুল ইসলাম, মিঠুন ঘোষ, সোহাগ জোমাদ্দার,শাহনেওয়াজ নান্নু, রাকিবুল ইসলাম সৌরভ, অনুপম মন্ডল, শেখ মোহাম্মদ রাসেল,শেখ রায়হান মুন্না, চিনময় রায়,দবিরুল ইসলাম, রুম্মান আহমেদ,শেখ শাওন আব্দুর রব, রাকিবুল ইসলাম সৌরভ,সরিফ আল মামুন, শফিকুল ইসলাম সোহাগ, এসএম আবুল খায়ের,মোঃ কামাল খান,আজমল হোসেন, আপেল মাহমুদ প্রমুখ।

সমাবেশে নেতৃবৃন্দ বলেন, বিএনপির দেশ ও জাতির বিরুদ্ধে যেকোন ষড়যন্ত্র প্রতিহত করতে আমরা সদা প্রস্তুত রয়েছি। যারা দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করতে চায় তাদের বিরুদ্ধে দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে। নেতৃবৃন্দ সকলকে সতর্ক থেকে দেশরত্ন শেখ হাসিনা ও দেশের উন্নয়ন ও অগ্রগতির বিরুদ্ধে যে কোন অপকর্ম রুখে দেওয়ার জন্য প্রস্তুত থাকার আহ্বান জানান।

সমাবেশ শেষে গাজীরহাট বাজারে ও সন্ধায় কোলা বাজারে পৃথক পৃথকভাবে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!