খুলনা, বাংলাদেশ | ২৩ আশ্বিন, ১৪৩১ | ৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২১৮
  বিএনপি কর্মী খুনের মামলায় সাবের হোসেন ৫ দিনের রিমান্ডে
  সামিট গ্রুপের আজিজসহ পরিবারের ১১ সদস্যের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

দিঘলিয়ায় যথাযথ মর্যাদায় বিজয় দিবস পালিত

দিঘলিয়া প্রতিনিধি

খুলনার দিঘলিয়া উপজেলায় যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে স্বাধীনতার সুবর্ন জয়ন্তী ও মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। এ উপলক্ষ্য উপজেলা প্রশাসন, বিভিন্ন, রাজনৈতিক, সামাজিক, স্বেচ্ছাসেবী সংগঠন, সরকারি এবং বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান বিভিন্ন কর্মসূচির আয়োজন করে।

কর্মসূচীর মধ্যে ছিলো উপজেলাধীন সকল সরকারি এবং বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন, বর্ণাঢ্য বিজয় র‍্যালী, বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ, দেয়াড়া শাহানেওয়াজ পাট কোম্পানির সামনে গণকবরের স্মৃতিস্তম্ভে পুষ্প মাল্য অর্পণ, জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে মুক্তিযুদ্ধের চেতনা ধারণ ও প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার শীর্ষক আলোচনা সভা, বীর মুক্তিযোদ্ধা ও শহীদি পরিবারের সদস্যদের সংবর্ধনা, ক্রীড়া প্রতিযোগীতা, হাসপাতাল ও এতিমখানা উন্নত খাবার পরিবেশন, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মুজিব বর্ষ উপলক্ষে শপথ গ্রহণ ইত্যাদি।

সকাল ৮ টায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পরিষদের সামনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুস্পস্তবক অর্পণ করে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ স্বাধীনতা যুদ্ধে আত্মদানকারী সকল শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শেখ মারুফুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুল আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আলী রেজা বাচ্চা, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ শিরিন ময়না, দিঘলিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ আহসানউল্লাহ চৌধুরী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ মাহাবুবুল আলম, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোঃ আব্দুস সামাদ, উপজেলা প্রকৌশলী আবু তারেক সাইফুল ইসলামসহ উপজেলার অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

সকালে উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে একটি বর্ণাঢ্য র‍্যালী উপজেলার সদর প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদের সামনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে স্বাধীনতা যুদ্ধে আত্মদানকারী সকল শহীদদের প্রতি পুষ্পস্তবক দিয়ে শ্রদ্ধা নিবেদন করে। এ সময় উপস্থিত ছিলনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি খান নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোল্যা আকরাম হোসেনসহ সংগঠনের উপজেলার সকল ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দিঘলিয়া উপজেলা বিএনপি’র আহবায়ক মোঃ সাইফুর রহমান মিন্টু, বিএনপিনেতা শরীফ মোজান্মেল হোসেন এবং গাজী জাকির হোসেন এর নেতৃত্বে সকালে একটি বিজয় র‍্যালী বের করা হয়।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!