খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৬০
  হেজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহ নিহত, নিশ্চিত করেছে সশস্ত্র গোষ্ঠীটি
  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি

দিঘলিয়ায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও শিশু দিবস উদযাপন

দিঘলিয়া প্রতিনিধি

‌’বঙ্গবন্ধুর জন্মদিন, শিশুর হৃদয় হক রঙ্গিন’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে দিঘলিয়া উপজেলা প্রশাসন বিভিন্ন কর্মসূচির আয়োজন করে।

কর্মসূচির মধ্যে ছিল বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, কবিতা আবৃত্তি, সাংস্কৃতিক প্রতিযোগিতা, তোপধ্বনির আয়োজন, উপজেলাধীন সকল সরকারি, আধা-সরকারি, বেসরকারি ভবন ও শিক্ষা প্রতিষ্ঠান সমূহে জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর জীবনী ও মহান মুক্তিযুদ্ধ ভিত্তিক পুস্তক, ডকুমেন্টারি সপ্তাহব্যাপী প্রদর্শন ও বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ প্রচার। উপজেলাধীন বিভিন্ন মসজিদে বাদ আসর মিলাদ মাহফিল দোয়া অনুষ্ঠান এবং মন্দির/ গীর্জাসহ অন্যান্য উপাসনালয়ে বিশেষ প্রার্থনা অনুষ্ঠানের আয়োজন।

দিবসটি উদযাপন উপলক্ষে বুধবার বেলা ১১ টায় উপজেলা পরিষদ অডিটোরিয়াম এক আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও যুব ঋণের চেক বিতরণ অনুষ্ঠিত হয়। দিঘলিয়া উপজেলা নিবার্হী কর্মকর্তা মোঃ মাহবুবুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আলীমুজ্জামান মিলন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ শিরিন ময়না, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ মাহবুবুল আলম, যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ মাহফুজুর রহমান, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, মুক্তিযোদ্ধা, সাংবাদিক এবং স্থানীয় সুধীজনবৃন্দ।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!