খুলনা, বাংলাদেশ | ১৫ আষাঢ়, ১৪৩১ | ২৯ জুন, ২০২৪

Breaking News

  চট্টগ্রামে সীতাকুণ্ডে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিস
  প্যারাগুয়েকে ৪-১ গোলে উড়িয়ে দিলো ব্রাজিল

দিঘলিয়ায় জাতীয় শোক দিবস পালিত

দিঘলিয়া প্রতিনিধি

খুলনার দিঘলিয়া উপজেলায় যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতার মহান স্থপতি, বাঙালীর হাজার বছরের শ্রেষ্ঠ সন্তান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

সকালে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ ও দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শেখ মারুফুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) মোঃ আলীমুজ্জামান মিলন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ শিরিন ময়না, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ মাহাবুবুল আলম, দিঘলিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ আহসানউল্লাহ চৌধুরী, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শাহানাজ বেগম, সহকারী প্রোগ্রামার সমীর কুমার দাশ প্রমুখ। পরে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি খান নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোল্যা আকরাম হোসেনের নেতৃত্বে সকালে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে জোহরবাদ উপজেলা সদরে দোয়া মাহফিল, আলোচনা সভা এবং দুঃস্থদের মাঝে তাবারক বিতরন করা হয়।

আলোচনা সভায় ভিডিও কনফারেন্স এর মাধ্যমে প্রধান অতিথি হিসেবে সংযুক্ত ছিলেন স্থানীয় সংসদ সদস্য আব্দুস সালাম মুর্শেদী। উপজেলা আওয়ামী লীগের সভাপতি খান নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত এ আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের উপজেলা সাধারণ সম্পাদক মোল্যা আকরাম হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আলী রেজা বাচা, আঃলীগনেতা মোঃ মকবুল হোসেন, কে এম আসাদুজ্জামান, শেখ আনছার আলী, যুবলীগনেতা শেখ আনিচুর রহমান, শেখ রিয়াজ, মোড়ল হাসান মাহাবুব রাকিব, মোঃ হাবিবুর রহমান তারেক স্থানীয় ছাত্রলীগ নেতৃবৃন্দ।

সরকারি এম এ মজিদ (ডিগ্রী) কলেজ সকালে কলেজ মিলনায়তনে এক আলোচনা সভার আয়োজন করে। কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ খান রওশন আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় কলেজের শিক্ষক, ছাত্র/ছাত্রী এবং কর্মচারীরা উপস্থিত ছিলেন।

সরকারি সেনহাটী মাধ্যমিক বিদ্যালয় মিলনায়তনে বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ ফরহাদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিদ্যালয়ের শিক্ষক, ছাত্র/ছাত্রী এবং কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এছাড়া স্টার জুট মিলস মাধ্যমিক বিদ্যালয় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বিদ্যালয়ের প্রধান শিক্ষক গাজী লুৎফর রহমানের নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ এবং বৃক্ষরোপন কর্মসূচী পালিত হয়।

দিঘলিয়া (দঃ) সরকারি প্রাথমিক বিদ্যালয় এ উপলক্ষে চিত্রাংকন প্রতিযোগীতার আয়োজন করে। গাজীরহাট ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে সংগঠনের ইউনিয়ন সভাপতি মোল্যা আব্দুস সালামের নেতৃত্বে দোয়া মাহফিল ও দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!