খুলনা, বাংলাদেশ | ৬ কার্তিক, ১৪৩১ | ২২ অক্টোবর, ২০২৪

Breaking News

  নাটোরে সড়ক দুর্ঘটনায় মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত ব্যক্তি নিহত
  সাবেক এমপি ব্যারিস্টার সুমন গ্রেপ্তার

দিঘলিয়ায় ঐতিহাসিক ৭ মার্চ পালিত

দিঘলিয়া প্রতিনিধি

দিঘলিয়া উপজেলায় নানা আয়োজনের মধ্য দিয়ে ঐতিহাসিক ৭ মার্চ পালিত হয়। এ উপলক্ষে উপজেলা প্রশাসন বিভিন্ন কর্মসূচির আয়োজন করে। কর্মসূচির মধ্যে ছিলো বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, র‍্যালী, আলোচনা সভা এবং নান্দনিক “বঙ্গবন্ধু কর্নার” উদ্বোধন।

রবিবার দুপুর ১ টা থেকে এ উপলক্ষে খুলনা জেলা প্রশাসনের উদ্যোগে “ক্ষুদে বঙ্গবন্ধু সমাবেশ” এ ভিডিও কনফারেন্স এর মাধ্যমে সংযুক্ত হন উপজেলা মাধ্যমিক ও প্রাথমিক প্রতিষ্ঠানসমূহ। এ সময় সংযুক্ত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাহাবুবুল আলম, উপজেলা প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাবৃন্দ। এর মাধ্যমে খুলনা জেলার ১ লক্ষ ৬০ হাজার ক্ষুদে বঙ্গবন্ধু একযোগে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ মার্চের ভাষন উপস্থাপন করে এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে শপথ গ্রহণ করে।

বেলা ৩ টায় বাংলাদেশ পুলিশ দিঘলিয়া থানা আয়োজিত ঐতিহাসিক ৭মার্চ উপলক্ষে আয়োজিত বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চুড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে আনন্দ উৎযাপন উপলক্ষে কেক কাটা এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দিঘলিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আহসানউল্লাহ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত এ আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শেখ মারুফুল ইসলাম, উপজেলা আঃলীগের সাধারণ সম্পাদক মোল্যা আকরাম হোসেন, উপজেলা ভাইস চেয়াররম্যান মোঃ আলী রেজা বাচা, দিঘলিয়া সদর ইউপি চেয়ারম্যান মোল্যা ফিরোজ হোসেন, উপজেলা আঃলীগের শ্রম সম্পাদক মোঃ নজরুল ইসলাম, উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস এম হাবিবুর রহমান তারেক ও দিঘলিয়া থানার অন্যান্য কর্মকর্তাবৃন্দ। বিকাল ৪ টায় দিঘলিয়া এ এম এ মজিদ মডেল মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে ঐতিহাসিক ৭ ই মার্চ বঙ্গবন্ধুর ভাষণ ও ক্ষুদে বঙ্গবন্ধু সমাবেশ ২০২১ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাহবুবুল আলমের, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মাহাফুজুর রহমান, প্রাথমিক শিক্ষা অফিসার শাহানাজ বেগম, সহকারী শিক্ষা অফিসার মোঃ আবদুল্লা আল মামুন, সঞ্জয় দাস, দিঘলিয়া এম এ মজিদ মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমিরুল ইসলাম,ব্রক্ষগাতী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারি শিক্ষক মোঃ কামরুল ইসলাম। এছাড়া সেনহাটি সরকারি মাধ্যমিক বিদ্যালয় এবং ফাতেমা মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা ভিডিও কনফারেন্সের মাধ্যমে মূল অনুষ্ঠানের সঙ্গে সংযুক্ত হয়।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!