খুলনা, বাংলাদেশ | ৬ কার্তিক, ১৪৩১ | ২২ অক্টোবর, ২০২৪

Breaking News

  নিবন্ধন ফিরে পেতে জামায়াতে আপিল পুনরুজ্জীবিত করলেন আপিল বিভাগ, এ আদেশের ফলে জামায়াতের আইন লড়াইয়ের পথ খুলে গেল
  নাটোরে সড়ক দুর্ঘটনায় মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত ব্যক্তি নিহত
  সাবেক এমপি ব্যারিস্টার সুমন গ্রেপ্তার

দিঘলিয়ার চার ইউনিয়নের ২২ প্রার্থীর নাম আ’লীগের কেন্দ্রে

দিঘলিয়া প্রতিনিধি

আগামী ১১ এপ্রিল ইউপি নির্বাচন উপলক্ষে দিঘলিয়া উপজেলার চারটি ইউনিয়নে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সম্ভাব্য ৩২ জন মনোনয়ন প্রত্যাশির মধ্যে তৃণমূল থেকে ২২ জনের তালিকা দলের কেন্দ্রীয় কার্যালয়ে পাঠানো হয়েছে বলে নির্ভরযোগ্য সূত্রে জানা যায়।

দিঘলিয়া সদর ইউপি চেয়ারম্যান পদে তৃণমূল থেকে ৬ জন এবং জেলা আওয়ামী লীগ থেকে ১ জন মোট জনের নামের তালিকা কেন্দ্রীয় কার্যালয়ে প্রেরণ করা হয়েছে। এরা হলেন, প্রাক্তন চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য মোঃ হায়দার আলী মোড়ল, বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোল্লা ফিরোজ হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মঞ্জুর হোসেন, উপজেলা যুবলীগের কার্যকরী কমিটির সদস্য এস এম হাবিবুর রহমান তারেক, উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য কে এম আসাদুজ্জামান, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শেখ আতিকুল ইসলাম ও আওয়ামী লীগের সমর্থক শেখ ইনামুল হোসেন।

বারাকপুর ইউনিয়ন থেকে গাজী পরিবারের ৪ জনসহ মোট ৫ জনের নাম পাঠানো হয়েছে। এরা হলেন, বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী জাকির হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী আব্দুর রউফ, আওয়ামী লীগ নেতা গাজী জাহাঙ্গীর হোসেন,প্রাক্তন ইউপি চেয়ারম্যান প্রয়াত গাজী হাফিজুর রহমানের জেষ্ঠ পুত্র গাজী ইয়াসির আরাফাত হিমেল ও স্থানীয় আওয়ামী লীগ কর্মী মোঃ তৌহিদুল ইসলাম।

সেনহাটী ইউনিয়ন থেকে যাদের নাম পাঠানো হয়েছে। তারা হলেন, প্রাক্তন চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য ও জেলা পরিষদ সদস্য ফারহানা হালিম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মোল্যা আকরাম হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী আজগর আলী, প্রাক্তন ছাত্রলীগ নেতা ও উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য মোঃ মইনুল ইসলাম জুয়েল, বর্তমান চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সদস্য গাজী জিয়াউর রহমান ও সহ-সভাপতি গাজী মাসুদ রানা।

গাজীরহাট ইউনিয়ন থেকে যাদের নাম পাঠানো হয়েছে। তারা হলেন, বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ কামাল উদ্দিন সিদ্দিকী হেলাল, যুগ্ম সাধারণ সম্পাদক মোল্যা মফিজুল ইসলাম ঠান্ডু, প্রাক্তন চেয়ারম্যান ও সাবেক সিনিয়র সহ-সভাপতি গাজী আব্দুর রউফ, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শেখ জাহাঙ্গীর হেসেন।
দলের বিশ্বস্ত সূত্রে জানায়, আগামী ১৩ মার্চ রাতে কেন্দ্রীয় আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভায় শেষে চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!