খুলনা, বাংলাদেশ | ২৯ আশ্বিন, ১৪৩১ | ১৪ অক্টোবর, ২০২৪

Breaking News

  বাড্ডা থানার আলামিন হত্যা : আনিসুল হকের ২ দিনের রিমান্ড মঞ্জুর
  ইসরায়েলি সেনা ক্যাম্পে হিজবুল্লাহর ড্রোন হামলা, নিহত ৪

বারাকপুর ইউপি’র উপ-নির্বাচনে শেখ আনছারউদ্দিনের মনোনয়নপত্র বাতিল

দিঘলিয়া প্রতিনিধি

ঋণ খেলাপির অভিযোগে দিঘলিয়া উপজেলার বারাকপুর ইউপি’র উপ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ও বারাকপুর ইউনিয়নের সাম্প্রতিক সময়ে আলোচিত শেখ আনছারউদ্দিনের মনোনয়নপত্র বাতিল করেছে রিটার্নিং কর্মকর্তা। অপর দুই প্রার্থী আওয়ামীলীগ মনোনীত গাজী সাহাগীর হোসেন পাভেল ও সতন্ত্র প্রার্থী মোঃ কামাল বিশ্বাসের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।

উপজেলা নির্বাচন অফিসের অফিস সহকারী আবু মূসা এ প্রতিবেদকে বলেন, সোনালী ব্যাংক খুলনা কর্পোরেট শাখা থেকে শেখ আনছারউদ্দিন লোন নিয়েছিলেন। সময়মতো লোনের টাকা পরিশোধ না করার কারণে তিনি ঋণখেলাপি হিসেবে বিবেচিত হন। এ সংক্রান্ত প্রমাণাদি উপজেলা নির্বাচন অফিসে আসায় রিটার্নিং কর্মকর্তা মোঃ বজলুর রশিদ সোমবার (১০অক্টোবর) মনোনয়নপত্র যাচাই বাছাইয়ের দিন তার মনোনয়নপত্র বাতিল করেন।

প্রসঙ্গতঃ সন্ত্রাসী হামলায় নিহত বারাকপুর ইউপি’র আলোচিত চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা গাজী জাকির হোসেনের মৃত্যুতে শূন্য হওয়া চেয়ারম্যান পদে আগামী ২ নভেম্বর উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। আগামী ১৭ অক্টোবর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন।

মনোনয়নপত্র বাতিল হওয়া শেখ আনছারউদ্দিন চেয়ারম্যান গাজী জাকির হোসেন হত্যা মামলার অন্যতম প্রধান আসামী।

মনোনয়নপত্র বাতিল হওয়ায় শেখ আনছারউদ্দিন এ প্রতিবেদকে বলেন, প্রকৃতপক্ষে আমি ঋণ খেলাপি নয়। জনৈক এক ব্যক্তি উক্ত ব্যাংকে জমির দলিল মর্টগেজ রেখে লোন নিয়েছিলেন। আমি তার গ্রান্টার ছিলাম মাত্র। বর্তমানে জনৈক ঐ ব্যক্তি ক্যান্সারে আক্রান্ত হয়ে ভারতে রয়েছেন। তিনি বলেন, বাতিল হওয়া মনোনয়নপত্রের বিরুদ্ধে নির্ধারিত সময়ের মধ্যে আমি অবশ্যই আপিল করবো।

খুলনা গেজেট/এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!