খুলনা, বাংলাদেশ | ২৫ আশ্বিন, ১৪৩১ | ১০ অক্টোবর, ২০২৪

Breaking News

  পিরোজপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে শিশুসহ ৮ জন নিহত

যৌতুক না নেওয়ায় কনেপক্ষের পিটুনিতে ৭ বরযাত্রী আহত!

দাকোপ প্রতিনিধি

যৌতুকের মালামাল নিতে অস্বীকার করায় দাকোপ উপজেলার সুতারখালী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে বর পক্ষের লোকজনদের কনে পক্ষ বেদম মারপিঠ করে ৭ জনকে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গুরুতর জখম  হাফিজুর শেখ ও হাসান গাজী কে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগী জানায়  সুতারখালী ইউনিয়নের স্থায়ী বাসিন্দা মোঃ হাসান শেখ এর সাথে একই ইউনিয়নের রুহুল আমীন গাজীর কন্যার  ৪ মাস পূর্বে বিয়ে হয়। বিয়ের পর গত ৩০ মার্চ বৌ -ভাতের অনুষ্ঠানের দিন ধার্য করা হয়। যথাসময়ে ঐ দিন বিকেলে আনুমানিক ৪ টার সময় বরপক্ষের  হাফিজুর শেখ, হাসান গাজী, আমিন সরদার, সফিকুল গাজী, জব্বার সানা,মোশারফ সরদার সহ আরও ১০/১৫ জন বৌভাত অনুষ্ঠানে রুহুল আমিন গাজী এর বাড়িতে যায়। খাওয়া শেষে বরপক্ষ বউ নিয়ে বাড়ি ফেরার প্রস্তুতি গ্রহণ করলে কন্যার বাবা হাসান শেখকে যৌতুক হিসেবে আসবাবপত্র ও আনুষঙ্গিক মালামাল প্রদান করে। কিন্তু বরপক্ষ যৌতুক দেওয়া ও নেওয়া দণ্ডনীয় অপরাধ জানিয়ে যৌতুকের মালামাল নিতে অস্বীকার করে বউ নিয়ে বাড়ি ফেরার জন্য কন্যার বাবাকে জানালে তার সাথে তর্ক বিতর্ক ও কথা কাটাকাটি শুরু হয় এবং কন্যার বাবা যৌতুক নেওয়ার জন্য চাপ প্রয়োগ করে।

এক পর্যায়ে কন্যার বাবা উত্তেজিত হয়ে আকবর গাজী, রিপন সরদার, সালাউদ্দীন গাজী সহ আরো ৭/৮ জনকে ঘটনাস্থলে ডেকে হাজির করে এবং  হুকুম দিয়ে বলে, আমার মেয়ে ওদের সংসারে দেবোনা। তোরা ওদের ধর, সাথে সাথেই বেধড়ক মারধর করে রক্তাক্ত জখম করে । এ রিপোর্ট লেখা পর্ষন্ত গুরুতর আহত বরপক্ষের আবু সাইদ শেখ বাদী হয়ে দাকোপ থানায় মামলা দায়েরের  প্রস্তুতি নিচ্ছে বলে জানা যায়।

 

খুলনা গেজেট/কেএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!