খুলনা, বাংলাদেশ | ১২ আশ্বিন, ১৪৩১ | ২৭ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৩২১
  রাতে জাতিসংঘের ৭৯তম অধিবেশনে ভাষণ দেবেন ড. ইউনূস
শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডের অভিযোগ

দল থেকে বহিষ্কার হলেন লোহাগড়া উপজেলা যুবদলের আহবায়ক খান মাহমুদ আলম

লোহাগড়া প্রতিনিধি

শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে নড়াইলের লোহাগড়া উপজেলা যুবদলের আহবায়ক মাহমুদ আলম খানকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে। বৃহস্পতিবার ( ২৬ সেপ্টেম্বর) জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির দপ্তর সম্পাদক নুরুল ইসলাম সোহেল স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বহিষ্কৃতদের অপকর্মের কোনো দায়-দায়িত্ব দল নেবে না এবং যুবদলের সব নেতা-কর্মীকে ওই সব (বহিষ্কৃত) নেতার সঙ্গে সাংগঠনিক সম্পর্ক না রাখার নির্দেশ প্রদান করা হলো।

এতে আরও জানানো হয়, যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি আবদুল মোনায়েম মুন্না ও সাধারণ সম্পাদক মোহাম্মদ নূরুল ইসলাম নয়ন ইতিমধ্যে বহিষ্কারের সিদ্ধান্ত কার্যকর করেছেন।

এ বিষয়ে লোহাগড়া উপজেলা যুবদলের সদস্য সচিব আহাদুজ্জামান বাটু বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘ যুবদলের কেন্দ্রীয় কমিটির এই সিদ্ধান্তকে আমি সম্মান করি’।

উল্লেখ্য, গত ১১ সেপ্টেম্বর লোহাগড়া উপজেলা চর মল্লিকপুর গ্রামে আধিপত্য বিস্তার এবং গাছ কাটাকে কেন্দ্র করে বিবাদমান দু’পক্ষের সংঘর্ষে জিয়ারুল শেখ ও মিরান শেখ নামে দু’ভাইকে কুপিয়ে হত্যা করে। হত্যাকান্ডের ঘটনায় লোহাগড়া উপজেলা যুবদলের আহবায়ক মাহমুদ আলম খানের সরাসরি সম্পৃক্ততার অভিযোগ ওঠে। অভিযোগের পর জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটি এই বহিস্কারের সিদ্ধান্ত গ্রহণ করে।

এ বিষয়ে খান মাহমুদ আলম জানান, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। এ খুনের সঙ্গে আমার কোন প্রকার সম্পৃক্ততা নেই। দলের কিছু নেতা তাদের ব্যক্তিস্বার্থ হাসিল করার উদ্দেশ্য ও ঈশ্বান্বিত হয়ে আমার বিরুদ্ধে কেন্দ্রীয় নেতাদের মিথ্যা বলে ভুল বুঝিয়ে আমার বিরুদ্ধে এ ব্যবস্থা নেওয়া হয়েছে।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!