খুলনা, বাংলাদেশ | ৩ আষাঢ়, ১৪৩১ | ১৭ জুন, ২০২৪

Breaking News

  কাঞ্চনজঙ্ঘার দুর্ঘটনায় মৃত বেড়ে ১৫, আহত ৬০
  নেপালকে হারিয়ে ১৭ বছরের আক্ষেপ ঘোচালো বাংলাদেশ
  ত্যাগের মহিমায় পালিত হচ্ছে পবিত্র ঈদুল আজহা, দেশবাসীকে ঈদের শুভেচ্ছা রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর

তাসকিনকে নিয়ে সুখবর দিলো বিসিবি

ক্রীড়া প্রতিবেদক

প্রথম দেখাতেই যুক্তরাষ্ট্রের কাছে সিরিজ হারিয়ে বেকায়দায় রয়েছে বাংলাদেশ দল। আজ সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে মুখোমুখি হবে টাইগাররা। যেখানে তাদের লক্ষ্য হোয়াইটওয়াশ থেকে নিজেদের রক্ষা করা। দলের এমন অস্বস্তিতে স্বস্তির খবর মিলেছে ইনজুরি আক্রান্ত পেসার তাসকিন আহমেদকে নিয়ে। শুক্রবার (২৪ মে) বিসিবি তাসকিনের মেডিক্যাল রিপোর্ট হাতে পাওয়ার পর তাকে নিয়ে সুখবর দেয়।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) জানিয়েছে, বাংলাদেশের তারকা পেসারের চোট দ্রুতই সেরে যাচ্ছে। আরও জানানো হয়েছে, পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে থাকা তাসকিনের স্ক্যান রিপোর্টে নেতিবাচক কিছু পাননি যুক্তরাষ্ট্রের বিশেষজ্ঞরা। ফলে বিশ্বকাপের প্রথম ম্যাচ থেকে খেলতে পারবেন টাইগার পেসার।

ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম চারটিতে বল হাতে দুর্দান্ত ছিলেন তাসকিন। কিন্তু পঞ্চম ম্যাচের আগে অনুশীলনের সময় পেশিতে টান পড়ে তার। এতে করে শঙ্কা জাগে তাকে বিশ্বকাপে পাওয়া নিয়ে।

কিন্তু প্রাথমিক পরীক্ষা-নিরীক্ষা শেষে চোট গুরুতর না হওয়ায় তাকে সঙ্গী করেই শেষ পর্যন্ত বিশ্বকাপের দল ঘোষণা করে বিসিবি। সেই সঙ্গে জানানো হয় বিশ্বকাপে শান্তর ডেপুটি হিসেবে দায়িত্ব পালন করবেন তিনি। বিশ্বকাপ দলে অন্তর্ভূক্ত হলেও বোর্ড চিকিৎসকরা নিশ্চিত করে বলতে পারেননি টাইগার এ পেসার কবে নাগাদ সুস্থ হবেন। সংশয় ছিল বিশ্বমঞ্চে প্রথম ম্যাচ থেকে তাকে দলে পাওয়া নিয়েও। যার ফলে ব্যাকআপ হিসেবে দলে ডাকা হয় পেসার হাসান মাহমুদকে।

আগামী ২ জুন যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজের যৌথ আয়োজনে পর্দা উঠবে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসরের। ৮ জুন শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে যাত্রা শুরু করবে বাংলাদেশ। তার আগে যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ খেলছে দল। পুরোপুরি সুস্থ হতে সিরিজে রাখা হয়নি তাসকিনকে। যদিও দলের সঙ্গেই আছেন তিনি।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!