খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৬০
  হেজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহ নিহত, নিশ্চিত করেছে সশস্ত্র গোষ্ঠীটি
  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি

তালায় ইউপি নির্বাচনে ৬৪৫ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ

তালা প্রতিনিধি

ইউপি নির্বাচনকে সামনে রেখে তালা উপজেলার ১১ টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪৯, সাধারণ সদস্য পদে ৪৬১ এবং সংরক্ষিত সদস্য পদে ১৩৫ জন প্রার্থী মিলে মোট ৬৪৫ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছে স্ব স্ব ইউনিয়নের রিটার্ণিং কর্মকর্তাবৃন্দ।

শুক্রবার (১৯ মার্চ) মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে সাধারণ সদস্য পদে ঋণ খেলাপীর দায়ে ১ জনের মনোনয়নপত্র অবৈধ ঘোষণা করেন রিটার্ণিং কর্মকর্তা। তিনি হলেন তালা সদর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের প্রার্থী মোঃ শফিকুল ইসলাম।

তালা উপজেলা নির্বাচন কর্মকর্তা রাহুল রায় জানান, মনোনয়নপত্র যাচাই-বাছাই ১১টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪৯, সাধারণ সদস্য পদে ৪৬১ এবং সংরক্ষিত নারী সদস্য পদে ১৩৫ জন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৪ মার্চ। আগামী ১১ এপ্রিল অনুষ্ঠিতব্য নির্বাচনে উপজেলার ১১টি ইউনিয়নে ২ লাখ ৩০ হাজার ৮২৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন বলে জানান এই কর্মকর্তা।

উল্লেখ্য, তালা উপজেলায় ১১ টি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে ৪৯ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। এরমধ্যে ধানদিয়ায় ৪ জন, নগরঘাটা ৫, সরুলিয়া ১১, তেঁতুলিয়া ৪, তালা সদরে ৩, ইসলামকাটি ৫, মাগুরা- ৫, খলিষখালী ৪, খেশরা ২, জালালপুর ২ এবং খলিলনগর ইউনিয়নে ৪ জন চেয়ারম্যান প্রার্থী রয়েছেন।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!