খুলনা, বাংলাদেশ | ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২০ মে, ২০২৪

Breaking News

  হেলিকপ্টার দুর্ঘটনায় নিঁখোজ ইরানের প্রেসিডেন্ট ইব্রাহীম রাইসি
  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা

তালায় ইউপি চেয়ারম্যান লিটু’র পিতার মৃত্যুতে শোক প্রকাশ

তালা প্রতিনিধি

সাতক্ষীরা তালা উপজেলা জালালপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলার বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এম মফিদুল হক লিটু’র পিতা কানাইদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোঃ তোজাম্মেল হক (৭০) এর জানাযা সম্পন্ন হয়েছে।

রবিবার দুপুরে জানাযা শেষে কানাইদিয়া গ্রামের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। এর আগে শনিবার  রাত ১১:৫০ মিনিটে নিজ বাড়ি কানাদিয়া গ্রামে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তার জানাযায় অংশগ্রহণ করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকবাল হোসেনসহ উপজেলার সকল রাজনৈতিক, সামাজিক, পেশাজীবি, সাংবাদিক সংগঠনসহ সর্বস্তরের সুশীল সমাজের লোকজন ।

তোজাম্মেল হকের আত্মার মাগফেরাত কামনা করেছেন এবং শোকাহত পরিবার-পরিজন, সহকর্মী, গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জানান সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব, উপজেলা বিএনপি সভাপতি মৃনাল কান্তি রায়, সাধারণ সম্পাদক উপাধ্যাক্ষ শফিকুল ইসলাম, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক অধ্যাপক মোশারফ হোসেন, মির্জা আতিয়ার রহমান। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন, উপজেলা বিএনপি, জালালপুর ইউনিয়ন বিএনপি, তালা প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিত্ব।

 

খুলনা গেজেট/এমআর




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!