খুলনা, বাংলাদেশ | ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২০ মে, ২০২৪

Breaking News

  ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে, প্রধানমন্ত্রীর নির্দেশ : কাদের
  ইরানের প্রেসিডেন্ট রাইসিকে বহনকারী হেলিকপ্টারটি সম্পূর্ণ বিধ্বস্ত : রয়টার্স; জীবিত কারও সন্ধান মেলেনি : রেড ক্রিসেন্ট

তামিমদের অভিনন্দন জানিয়ে যা বললেন সাকিব

ক্রীড়া প্রতিবেদক

বিপিএলের দশম আসরের ফাইনালে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে হারিয়ে প্রথমবারের মতো শিরোপা জয়ের উল্লাসে মাতে তামিমের ফরচুন বরিশাল। প্রথম প্লে-অফে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এবং দ্বিতীয় কোয়ালিফায়ারে সাকিবের রংপুরকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করেছিল বরিশাল। বিপিএলের শিরোপা নিজেদের করে নেয়ায় তামিমদের অভিনন্দন জানিয়েছেন রংপুর অধিনায়ক সাকিব আল হাসান।

শনিবার (২ মার্চ) বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের আয়োজনে মাস্টার্স ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাইগারদের সাবেক অধিনায়ক ও সংসদ সদস্য সাকিব আল হাসান। তিনি জানান, ব্যাডমিন্টন ও টেবিল টেনিসেও (টিটি) ভালোকিছু করার সম্ভাবনা রয়েছে।

নিজ জেলা মাগুরা থেকে এসে রাত ১০টার পর ব্যাডমিন্টন ফেডারেশনের অনুষ্ঠানে যোগ দেন সাকিব। প্রধান অতিথির স্বাগত বক্তব্যে সাকিব ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, ‘সুমন ভাই (সাবেক ব্যাডমিন্টন চ্যাম্পিয়ন) কিছুদিন আমন্ত্রণ জানিয়েছিলেন। আমি ক্রিকেটার এবং খেলার জগতের মানুষ। ছোটবেলায় এবং স্কুল পর্যায়ে ব্যাডমিন্টন খেলেছি, ট্রফিও রয়েছে। এই টুর্নামেন্টে যারা পৃষ্ঠপোষকতা করেছে, তাদের ধন্যবাদ জানাই।’

বক্তব্য শেষে মাস্টার্স টুর্নামেন্টে বিভিন্ন ক্যাটাগরিতে বিজয়ীরা সাকিবের কাছ থেকে পুরস্কার গ্রহণ করেন। পরে তিনিসহ সাবেক তিন ক্রিকেটারকে ব্যাডমিন্টন ফেডারেশনের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। ওই অনুষ্ঠান শেষে বেরিয়ে যাওয়ার পথে গণমাধ্যমকর্মীদের মুখোমুখি হন সাকিব।

ওই সময় গণমাধ্যমকর্মীদের সঙ্গে আলাপকালে সাকিব কথা বলেন বিপিএল ফাইনাল নিয়েও। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘ইনডোরে এসে ভালোই লেগেছে। এই প্রথম মনে হয় এখানে এলাম। ব্যাডমিন্টন-টেবিল টেনিসে অনুশীলন জোরদার হলে অনেক ভালোকিছু সম্ভব। ফাইনালের সময় মাগুরায় ছিলাম। স্কোর দেখেছি। টুর্নামেন্ট কেমন হয়েছে সেটা আয়োজকরা বলবে। তবে বরিশাল ভালো খেলেছে। তারা ডিজার্ভিং চ্যাম্পিয়ন। আমার তরফ থেকে তাদের সবাইকে অভিনন্দন।’

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!