খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  হেলিকপ্টার দূর্ঘটনায় নিঁখোজ ইরানের প্রেসিডেন্ট ইব্রাহীম রাইসি
  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা
  ৭ ব্যক্তিকে জাতীয় এসএমই উদ্যোক্তা পুরস্কার তুলে দিলেন প্রধানমন্ত্রী

ঢাকা-খুলনা মহাসড়কে বাস চাপায় ছাত্রলীগ নেতাসহ নিহত ৩

গেজেট ডেস্ক

গোপালগঞ্জের মুকসুদপুরে যাত্রীবাহী নৈশ কোচের চাপায় তিন মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। শুক্রবার (১৮ সেপ্টেম্বর) দিবাগত রাত ১১ টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের মুকসুদপুর উপজেলার কলেজ মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মুকসুদপুর উপজেলার গোপীনাথপুর গ্রামের বিলোল ঠাকুরের ছেলে ও মুকসুদপুর সরকারি কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি আল-আমিন ঠাকুর (২২), একই উপজেলার চন্ডিবর্দি গ্রামের আনোয়ার সরদারের ছেলে ফয়সাল সরদার (৩০) ও একই গ্রামের সুফি শেখের ছেলে লিয়াকত শেখ (৩২)।

মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ জোবায়ের ও মুকসুদপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রাজিব হোসেন জানান, নিহতরা একই মোটরসাইকেলে করে মুকসুদপুর কলেজ মোড় দিয়ে রাস্তা পার হওয়ার সময় গোপালগঞ্জ থেকে ঢাকাগামী গোল্ডেন লাইন পরিবহনের একটি দ্রুতগামী বাস মোটরসাইকেলকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলে ফয়সাল সরদার মারা যায়, মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আল-আমিন ঠাকুর ও আশঙ্কজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে লিয়াকত শেখ মারা যান।

দুর্ঘটনার পর বাসের চালক বেপরোয়া ড্রাইভিং করে মোটরসাইকেলকে টেনে প্রায় এক কিমি দুরে নিয়ে যায়। মোটর সাইকেলটিকে বাসে টেনে নিয়ে যাওয়ার ফলে বাসটি ফরিদপুর জেলার সালথা থানার চন্ডিবদ্দি এলাকায় গিয়ে আগুন ধরে যায়।

খুলনা গেজেট/এআইএন




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!