খুলনা, বাংলাদেশ | ১২ কার্তিক, ১৪৩১ | ২৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  খুলনার খালিশপুরের আলোচিত জাহিদ হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদন্ড, খালাস ৭
  আওয়ামী লীগ নিষিদ্ধ চেয়ে হাইকোর্টে হাসনাত-সারজিসের রিট
  রানা প্লাজা ধ্বসে ১,১৩৪ জনের মৃত্যু, সোহেল রানার জামিন স্থগিত : আপিল বিভাগ

ডুমুরিয়ায় সেচ মেশিন চোর শনাক্ত, গ্রেপ্তার না হওয়ায় এলাকাবাসির ক্ষোভ

ডুমুরিয়া প্রতিনিধি

জেলার ডুমুরিয়া উপজেলায় সেচ মেশিন চুরির হিড়িক পড়েছে। এ চুরির ঘটনায় চোরকে শনাক্ত করা গেলেও অজ্ঞাত কারণে সে গ্রেপ্তার হচ্ছেনা। আর এ কারণে উপজেলার রুদাঘরা ইউনিয়ন বাসি ক্ষোভ প্রকাশ করেছে। তারা চোরকে গ্রেপ্তার পূর্বক শাস্তির আওতায় আনার জোর দাবি করেছে।

এলাকাবাসি সূত্রে জানা গেছে, ২০২০ সালের ১৭ মার্চ মধুগ্রাম বিল হতে রুদাঘার গ্রামের মোফাজ্জেল হোসেন মল্লিকের ছেলে ফিরোজ আহম্মেদের একটি সেচ মেশিন চুরি হয়। এর কিছুদিন পর একই স্থান হতে আরও একটি সেচ মেশিন চুরি হয়।

এ বছরের ২৭ জানুয়ারি বেলা ১১ টার দিকে রুদাঘরা বাজারে কাদের স্থানীয় সালাম গোলদারের ওয়ার্কশপে তাদের চুরি হওয়া দ্বিতীয় মেশিনটি মেরামতের সময় মোফাজ্জেল হোসেন হাতেনাতে ওই এলাকার গদা সরদারের ছেলে লাভলু সরদারকে ধরে ফেলে। তখন ফিরোজের পিতা স্থানীয় লোকের সহায়তায় জিম্মায় নেয় এবং লভলু মেশিন চুরির বিষয়টি স্বীকার করে। এ ব্যাপারে তিনি বাদী হয়ে ডুমুরিয়া থানায় লাভলু সরদারকে বিবাদী করে থানায় অভিযোগ দায়ের করেন।

এব্যাপারে ফিরোজ আহম্মেদ বলেন, গত কয়েক বছর তার এলাকা হতে প্রায় শতাধিক মেশিন চুরি হয়েছে। এ চুরির সাথে লাভলু সরদারসহ একটি বড় চক্র সংযুক্ত আছে। তাই লাভলুকে দ্রুত গ্রেপ্তার করলে চুরি হওয়া সকল ম্যাশিন উদ্ধারসহ চোর চক্রটি গ্রেপ্তার করা সম্ভব হবে।

এব্যাপারে ডুমুরিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ কনি মিয়া বলেন, অভিযোগ হয়েছে। আসামিদের চিহ্নিত করে অল্পদিনের মধ্যে গ্রেপ্তার করা হবে।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!