খুলনা, বাংলাদেশ | ২৫ আশ্বিন, ১৪৩১ | ১০ অক্টোবর, ২০২৪

Breaking News

  পিরোজপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে শিশুসহ ৮ জন নিহত

ডুমুরিয়ায় চেতনানাশক স্প্রে করে ৩০ লক্ষাধিক টাকার মালামাল লুট

ডুমুরিয়া প্রতিনিধি

খুলনার ডুমুরিয়ায় চেতনানাশক ওষুধ স্প্রে করে গভীর রাতে এক বাড়িতে লুটপাটের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার কোমরাইল গ্রামের বুলবুল আহম্মেদের বাড়িতে এ ঘটনা ঘটে। দুর্বৃত্তরা নগদ ২০ লাখ টাকা, ১০ ভরি স্বর্ণালংকারসহ প্রায় ৩০ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে গেছে।

বুলবুল আহমেদ জানান, রাত ৯টার দিকে তার স্ত্রী আসমাউল হুসনা (৪০) ও তার মেয়ে রাইতা (১৫)ঘরে টিভি দেখছিল।এসময় বাইরে থেকে জানালা দিয়ে ঘরের মধ্যে কে বা কারা চেতনানাশক স্প্রে করে। এরপর তারা অচেতন হয়ে ঘুমিয়ে পড়ে। রাত সাড়ে ১০টার দিকে সে ও তার ছেলে বাজার থেকে বাড়ির ও ঘরের গেইট খুলে ভেতরে প্রবেশ করে। স্ত্রী ও মেয়েকে ঘুমন্ত অবস্থায় দেখে খাওয়া দাওয়া সেরে তারাও ঘুমিয়ে পড়ে। রাত আনুমানিক আড়াইটার দিকে জানালার গ্রীল কেটে তার রুমে দা লাঠি এবং শাবল নিয়ে দুর্বৃৃত্তরা প্রবেশ করে। এরপর আমাকে বেঁধে ফেলে বাড়ির সকল চাবি নিয়ে নেয়। শাবল দা লাঠিসহ ৪জন ভেতরে প্রবেশ করে এবং কয়েকজন বাইরে অবস্থান করছিল। তারা আলমারিতে জমি বিক্রির ২০ লাখ টাকা, ১০ ভরি স্বর্ণালংকার, মোবাইল ফোনসহ অন্যান্য সামগী লুটপাট করে নিয়ে যায়। অবশেষে মেয়ের গলার চেইনটি নিতে গেলে তার জন্মদিনের উপহারের বলে দাবি করলে তা রেখে যায়।পরে তারা চেতনানাশক স্প্রে করার কথা স্বীকার করে মেয়েকে চিকিৎসা করার পরামর্শ দিয়ে বাইরে থেকে তালাবদ্ধ করে চলে যায়।সকালে স্থানীয়রা তাদের মুক্ত করে।

ডুমুরিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুর রহমান জানান,ঘটনাটি জেনে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি।বাড়িতে চেতনানাশক স্প্রে করে টাকা পয়সা ও মালামাল চুরি করে নিয়ে গেছে। এখনও মামলা হয়নি।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!