খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২১৮
  বিএনপি কর্মী খুনের মামলায় সাবের হোসেন ৫ দিনের রিমান্ডে
  সামিট গ্রুপের আজিজসহ পরিবারের ১১ সদস্যের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

ডুমুরিয়ায় গণধর্ষণে আদালতে দুই যুবকের স্বীকারোক্তি

নিজস্ব প্রতিবেদক

ডুমুরিয়ার চুকনগরে গণধর্ষণের ঘটনায় গ্রেপ্তার দুই যুবক আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে। আজ বৃহস্পতিবার (২০ মে) খুলনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নয়ন বিশ্বাসের আদালতে নিজেদের সম্পৃক্ততার কথা স্বীকার করে। এর আগে পুলিশ ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজের ওসিসি সেন্টারে প্রেরণ করে।

মামলার তদন্ত কর্মকর্তা জিএম ইমদাদুল হক জানান, ভিকটিম (৩৫) কেশবপুরের বসুতিয়া গ্রামের বাসিন্দা। পাওনা টাকা পরিশোধ করার জন্য বুধবার সন্ধ্যায় চুকনগর বাজারে কাপড়ের দোকানে যায়। ফেরার পথে ইউসুফ হারুন গাজীর চাতালের সামনে দাড়িয়ে তার পরিচিত আত্মীয়ের সাথে কুশল বিনিময়ের সময় দক্ষিণ চাকুন্দিয়ার আমজাদ গাজীর ছেলে রায়হান গাজী (২৩) ও চুকনগর গোলাম রোডের আঃ হামিদ গাজীর ছেলে আসাবুর রহমান ওরফে আশিকের সন্দেহ হয়। অভিযুক্ত দুই যুবক তাদের চাতালের একটি টিনের ঘরে আটক রেখে ৪০ হাজার টাকা চাঁদা দাবি করে। দাবিকৃত টাকা দিতে অস্বীকৃতি জানালে ভিকটিমের আত্মীয় আকবর মোড়লকে অন্য ঘরে আটক রেখে তারা পালাক্রমে ভিকটিমকে ধর্ষণ করে।

ধর্ষণের পর নারীর কছে থাকা মোবাইল ফোন দিয়ে পুলিশকে খবর দেওয়া হলে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। রাতেই ধর্ষকদের বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। তারা স্বেচ্ছায় আদালতে ঘটনার বর্ণনা দিতে চাইলে পুলিশ তাদের দুপুর ১ টায় আদালতে হাজির করেন। বিকেল ৬ টা পর্যন্ত বিচারক তাদের জবানবন্দি রের্কড করেন। পরে আদালত তাদের কারাগারে প্রেরণ করেন।

 

খুলনা গেজেট/এমএইচবি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!