খুলনা, বাংলাদেশ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৮ মে, ২০২৪

Breaking News

  চট্টগ্রামে লরির ধাক্কায় তরুণ নিহত, চার ঘণ্টা পর পানির নিচে শিশুর সন্ধান

ট্রাকের ধাক্কায় সড়কে প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি

চুয়াডাঙ্গার জীবননগরে সড়ক দুর্ঘটনায় বিপ্লব হোসেন (৩২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় তার সাথে থাকা রুবেল হোসেন (৩৫) নামে আরেকজন গুরুতর আহত হয়েছে।  রোববার (০৯ জুলাই) সন্ধ্যা ৬ টার সময় উপজেলার সন্তোষপুর বাসস্ট্যান্ডের নিকট ওই দুর্ঘটনা ঘটে।
নিহত বিপ্লব হোসেন ঝিনাইদহ জেলার সদর উপজেলার গোপীনাথপুর গ্রামের আব্দুল গফুরের ছেলে, তিনি সবজি ব্যবসায়ী ছিলেন । আহত রুবেল হোসেন একই উপজেলার ব্যাপারী পাড়ার গোলাম রসূলের ছেলে।সে ডিস ব্যবসায়ী।
স্থানীয়রা জানায়, আন্দুলবাড়ীয়া বাজার থেকে বিপ্লব ও রুবেল মোটরসাইকেলযোগে সন্তোষপুর বাসস্ট্যান্ডে দিকে যাচ্ছিলেন। তারা একতারপুর বাওড়ের নিকট পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে তাদের মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলের পেছনে বসা বিপ্লব হোসেন রাস্তার উপর ছিটকে ট্রাকের চাকার নিচে পড়ে ঘটনাস্থলেই মারা যান এবং মোটরসাইকেল চালক রুবেল হোসেন গুরুতর আহত হন। তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। তবে তার অবস্থা সংকটাপন্ন হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা শেষে যশোর সদর হাসপাতালে রেফার্ড করে।
জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. নাসির উদ্দিন মৃধা জানান, খবর পেয়ে ঘটনাস্থলে থেকে আহত ব্যক্তিকে হাসপাতালে পাঠানো হয়েছে এবং লাশ উদ্ধার করে তার স্বজনদের সংবাদ দেওয়া হয়েছে।
তিনি আরও বলেন, ট্রাক ও মোটরসাইকেল আমাদের হেফাজতে আছে, গাড়ি রেখে চালক পালাতক আছে তাকে ধরতে পুলিশ কাজ করছে। নিহতের স্বজনেরা আসলে তাদের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে।
খুলনা গেজেট/কেডি




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!