খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১
  তিন জেলায় বজ্রপাতে প্রাণ গেল ৭ জনের
  রাঙামাটিতে সশস্ত্র হামলায় ইউপিডিএফ সদস্যসহ নিহত ২

টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে পানি সম্পদ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা

গোপালগঞ্জ প্রতিনিধি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে শ্রদ্ধা নিবেদন করেছেন পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক এমপি। বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) বেলা ১১ টায় তিনি টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পন করে তার প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। পরে প্রতিমন্ত্রী ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করে বঙ্গবন্ধু ও ১৯৭৫-এর ১৫ আগষ্ট নিহত জাতির জনকের পরিবারের সদ্যস্যদের রূহের মাগফিরাত কামনা করেন।

পরে প্রতিমন্ত্রী জাহিদ ফারুক সমাধি সৌধ কমপ্লেক্সের পাশে হেলিপ্যাড এলাকায় হেলিপ্যাড সম্প্রসারন, সৌন্দর্য্য বর্ধন ও ওয়াকওয়ে নির্মান কাজের অগ্রগতি পরিদর্শন করেন।

এসময় পানি উন্নয়ন বোর্ডের অতিরিক্ত মহাপরিচালক ওয়াহেদ উদ্দিন চৌধূরী, প্রধান প্রকৌশলী আব্দুল হেকিম, তত্বাবধায়ক প্রকৌশলী সৈয়দ শহিদুল হক, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাসুদ, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ ওসমান গনি, পাউবো গোপালগঞ্জের নির্বাহী প্রকৌশলী মোঃ ফাইজুর রহমান, টুঙ্গিপাড়া পৌরসভা মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, উপজেলা চেয়ারম্যান সোলাইমান বিশ্বাস, উপেজলা আওয়ামীলীহের সাধারন সম্পাদক মোঃ বাবুল শেক, পৌর আওয়ামীলীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!