খুলনা, বাংলাদেশ | ৩ আষাঢ়, ১৪৩১ | ১৭ জুন, ২০২৪

Breaking News

  সাবেক ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়ার বিরুদ্ধে অনুসন্ধানের সিদ্ধান্ত ঈদের ছুটির পর : দুদক আইনজীবী
  সার্বভৌমত্বের ওপর আঘাত এলেও কথা বলছে না সরকার : ফখরুল

টিকা নিবন্ধন সহায়তায় গ্রামের মানুষের পাশে সাচিয়াদহের ‘অগ্রপথিক’

নিজস্ব প্রতিবেদক

প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী ইউনিয়ন পর্যায়ে গ্রামগুলোতে করোনাভাইরাস টিকা আগামী মাস থেকে দেয়া শুরু হবে। এ জন্য বিনামূল্যে টিকার নিবন্ধন করতে গ্রাম এবং ইউনিয়ন পর্যায়ে কাজ শুরু করেছে তেরখাদার স্বেচ্ছাসেবী সংগঠন ‘অগ্রপথিক সাচিয়াদহ’র সদস্যরা।

গত ২৩ জুলাই এ কার্যক্রম শুরু হয়ে চলবে বৃহস্পতিবার (২৭ জুলাই) পর্যন্ত। প্রতিদিন সকাল ৯টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত এবং বিকাল ৪ থেকে সাড়ে ৬টা পর্যন্ত তেরখাদার সাচিয়াদহ পূর্বপাড়া সর্বজনীন দুর্গা মন্দির প্রাঙ্গণ ও পশ্চিমপাড়ার মাথা দোকানের সামনে তারা টিকার রেজিস্ট্রেশনে গ্রামের মানুষকে সহায়তা করছেন।

এখন পর্যন্ত সংগঠনের পক্ষ থেকে সুরক্ষা অ্যাপের মাধ্যমে করোনা ভাইরাসের টিকার জন্য দুই শতাধিক মানুষকে ফ্রি রেজিস্ট্রেশন করে দিয়েছেন। এ কার্যক্রমের পাশাপাশি টিকা নিবন্ধনকারীদের ফ্রি মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণসহ স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়ে সচেতন করা হয়।

সংগঠনের উপদেষ্টা উপদেষ্টা নবেন্দু বিশ্বাস জানান, কোভিড-১৯ টিকার নিবন্ধনের অভাবে গ্রামের মানুষ টিকা গ্রহণে পিছিয়ে পড়ছে। তাই সরকার কর্তৃক নির্দেশনা বাস্তবায়ন অগ্রপথিক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে ফ্রি রেজিষ্ট্রেশন ক্যাম্প করে কার্যক্রম পরিচালিত হচ্ছে।

 

খুলনা গেজেট/এমএইচবি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!