খুলনা, বাংলাদেশ | ১৩ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২৭ মে, ২০২৪

Breaking News

  ঘূর্ণিঝড় এখন খুলনার কয়রায়, বেলা ১১টার মধ্যে উপকূল অতিক্রম করে দুর্বল হবে
  ঘূর্ণিঝড়ে ৪০ লাখ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন, মোবাইল নেটওয়ার্ক নেই অনেক এলাকায়

ঝিনাইদহে গরু চোর চক্রের তিনজন সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক, ঝিনাইদহ

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বারবাজার ফুলবাড়ী নামক স্থানে গরু চুরি করে পিকআপে নিয়ে পালিয়ে যাওয়ার সময় চোর চক্রের তিনজন সদস্যকে আটক করেছে বারবাজার হাইওয়ে থানা পুলিশ।

আজ রবিবার (৬ মার্চ) সকাল ৮ টার সময় পিকআপ ও ১ টি চোরাই গরুসহ তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, বাগেরহাট জেলার ফকিরহাট থানার টাউন নওয়াপাড়া গ্রামের মৃত,আনোয়ার শেখর ছেলে আলামিন শেখ (২৫)।খুলনা জেলার তেরখাদা থানার মধুপুর গ্রামের হাসমত গাজির ছেলে রাব্বি গাজি (১৬) এবং আব্দুল গফুরের ছেলে রাবিব (২১)।

হাইওয়ে থানার সেকেন্ড অফিসার কামরুজ্জামান জানান, (ওসি) শেখ মেজবাহ্ উদ্দিনের নেতৃত্বে সকাল ৮ টার সময় ফুলবাড়ীগেট নামক স্থানে আকিজ মটরের বুলু রংয়ের পিকআপ গাড়ি (ঢাকা মেট্রো-ন- ১৩-৫৮৫৭) এবং গরুসহ ৩ জন গরু চোরকে আটক করা হয়।

বারবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মেজবাহ্ উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে গরু চুরি করে পিকআপে নিয়ে যাওয়া হচ্ছে।এ সময় পুলিশ সদস্য পিকআপটি আটক করে।পরে আটককৃত আসামীদের কালীগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত (ওসি তদন্ত) মতলেবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান,আটকদের বিরুদ্ধে মামলা দায়েরেরর প্রস্তুতি চলছে।

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!