খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরায়েলি হামলা, নিহত ১৭

ঝিনাইদহে কলেজছাত্রীকে অপহরণ, উদ্ধারের দাবিতে বিক্ষোভ

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহ শহরের আরাপপুর এলাকার নিউ একাডেমি স্কুলের সামনে থেকে সরকারি কেসি কলেজের একাদশ শ্রেণীর বিজ্ঞান বিভাগের ছাত্রী আনিকা আশরাফ প্রমিকে তুলে নেওয়ার প্রতিবাদ ও উদ্ধারের দাবিতে ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বিক্ষোভ করছেন তার সহপাঠী ছাত্রীরা।

আজ রবিবার সকালে শহরের কেজি কলেজ থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে শিক্ষার্থীরা। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে অবস্থান করে ঘন্টাব্যাপী বিভিন্ন শ্লোগান দিয়ে বিক্ষোভ করতে থাকে ছাত্রীরা। অপহৃত ওই ছাত্রীর সন্ধান ও উদ্ধারের দাবিতে সকাল সাড়ে ১০ টা থেকে তারা সেখানে অবস্থান নিয়েছেন। অপহৃত ওই ছাত্রীকে তুলে নেওয়ার পর ১২ ঘণ্টা পেরিয়ে গেলেও প্রশাসন এখনো প্রমির সন্ধান জানাতে পারেনি।

 

প্রমির পিতা আশরাফুদ্দৌলা খোকন জানান, গতকাল শনিবার (৫ই মার্চ) বিকেলে প্রমি কোচিং সেন্টার থেকে বাড়ি ফিরছিল। শহরের নিউ একাডেমি স্কুলের সামনে পৌঁছালে আগে থেকে সেখানে ওৎ পেতে থাকা শৈলকুপা উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক আবুজার গিফারী গাফফারসহ আরও কয়েকজন প্রমি জোরর্পূবক মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। সেই সময় প্রমি আত্মচিৎকার করলে কেউ তাকে উদ্ধার করতে এগিয়ে আসেনি। আমি এখনো জানি না আমার মেয়ে কোন জায়গায়, কী অবস্থায় আছে। প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর কাছে আমার অনুরোধ, আমার মেয়ে যেন অক্ষতভাবে ফিরে আসে। আপনারা সহযোগিতা করেন, মেয়েটাকে যেন জীবিত পাই, যেন উধাও না হয়ে যায়।’আমি আমার মেয়েকে ফেরত চাই। আমি গাফফারের শাস্তি চাই।

সানজানা ইসলাম ওহি নামের এক সহপাঠী বলেন, প্রমি খুবই মেধাবী ছাত্রী। তার চলাফেরা খুব ভালো। আমার সহপাঠীকে যে সন্ত্রাসীরা অপরহরণ করে নিয়ে গেছে আমরা তাদের গ্রেপ্তারের দাবি জানাচ্ছি। তার যদি কোন ক্ষতি হয় আমরা তার উদ্ধার ও দোষীদের শাস্তির দাবি জানাচ্ছি। ঘন্টব্যাপী চলা এই কর্মসূচীতে শিক্ষার্থীরা প্রমিকে উদ্ধার ও জড়িতদের গ্রেফতারের দাবি জানান। পরে পুলিশ ও প্রশাসনের আশ্বাসে তারা কর্মসূচী প্রত্যাহার করে।

এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা বলেন, অপহরণের ঘটনায় থাকায় একটি মামলা হয়েছে। আমরা তথ্যপ্রযুক্তি ব্যবহার করে তাকে উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছি।

 

খুলনা গেজেট/এএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!