খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  হেলিকপ্টার দূর্ঘটনায় নিঁখোজ ইরানের প্রেসিডেন্ট ইব্রাহীম রাইসি
  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা
  ৭ ব্যক্তিকে জাতীয় এসএমই উদ্যোক্তা পুরস্কার তুলে দিলেন প্রধানমন্ত্রী

ঝিকরগাছায় নির্বাচনী সহিংসতা মামলায় ১৪ জনকে অভিযুক্ত করে চার্জশিট

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরের ঝিকগাছা উপজেলার পানিসারা ইউনিয়নে নির্বাচনী সহিসংতার মামলায় ১৪ জনকে অভিযুক্ত করে চার্জশিট দিয়েছে পুলিশ। মামলার তদন্ত শেষে মঙ্গলবার আদালতে এ চার্জশিট জমা দিয়েছেন এসআই জুয়েল রানা।

অভিযুক্ত আসামিরা হলো, ঝিকরগাছার রাজাপুর গ্রামের মৃত নুর ইসলামের ছেলে সেলিম রেজা, নওশের আলীর ছেলে আজহারুল ইসলাম লাবু ও মাজহারুল ইসলাম বাবু, মৃত কেনায়েত আলীর ছেলে রফিক, মৃত জামাল সরদারের ছেলে মুনতাজ, মৃত ওয়াজেদ সরদারের ছেলে নুর ইসলাম ফকির, মৃত আবু হানিফের ছেলে পলাশ, জনি, সাইফুল ইসলাম নেদা ও তার ছেলে মিঠু, মৃত আশাকুলের ছেলে মামুন হোসেন, মোহিনীকাটি গ্রামের আকছেদ আলীর ছেলে কবির হোসেন এবং সদরের তেঘরিয়া গ্রামের ওয়াজেদ সরদারের ছেলে মিন্টু ড্রাইভার।

মামলা সূত্রে জানা গেছে, ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঝিকরগাছা উপজেলার পানিসারা ইউনিয়ন থেকে জাকির হোসেন পিপলু ও নওশের আলী চেয়ারম্যান পদে প্রার্থী হন। ২০২১ সালের ২৮ অক্টোবর সন্ধ্যায় পিপলু তার লোকজন নিয়ে নির্বাচনী প্রচারণার উদ্যেশ্যে বেজিয়াতলা মালোপাড়া মোড়ে পৌঁছায়। এসময় অপর প্রার্থী নওশের আলীর ছেলে লাবুর নেতৃত্বে একদল সন্ত্রাসী অস্ত্র নিয়ে তাদের উপর হামলা চালায়। হামলাকারীরা হাশেম, মাহাবুর রহমান, মিলন, সিরাজুল ইসলামকে কুপিয়ে গুরুতর জখম করে। এসময় তারা ভাঙচুর করে বেশ কয়েকটি মোটরসাইকেল। এরপর স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। এ ব্যাপারে পিপলুর ভাই মিলন মাহমুদ বাদী হয়ে ওই ১৪ জনসহ অপরিচিত কয়েকজনকে আসামি করে ঝিকরগাছা থানা মামলা দায়ের করেন। এ মামলার তদন্ত শেষে এদিন আদালতে চার্জশিট জমা দেয়া হয়েছে।

খুলনা গেজেট/টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!