খুলনা, বাংলাদেশ | ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২০ মে, ২০২৪

Breaking News

  হেলিকপ্টার দুর্ঘটনায় নিঁখোজ ইরানের প্রেসিডেন্ট ইব্রাহীম রাইসি
  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা

ঝিকরগাছায় দোকান চুরির টাকাসহ চোর চক্রের ৩ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক

ঝিকরগাছার স্বর্ণের ও ইলেকট্রনিক্স দোকান চুরি ঘটনায় চোরাইকৃত টাকাসহ চোর চক্রের ৩ সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৬।

২৩ জুন রাতে যশোর জেলার ঝিকরগাছা থানাধীন কায়েমকোলা বাজারের স্বর্ণের ও ইলেকট্রনিক্স দোকান থেকে কয়েক লক্ষ টাকা চুরি হয়। পরবর্তীতে উক্ত দোকানের মালিক মোঃ জিয়াউর রহমান র‌্যাব-৬, যশোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার বরাবর একটি অভিযোগ দায়ের করেন। উক্ত অভিযোগের ভিত্তিতে র‌্যাব-৬, যশোর ক্যাম্পের একটি আভিযানিক দল চোর চক্রকে ধরতে গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় আজ শুক্রবার (২৪ জুন) র‌্যাব-৬ (যশোর ক্যাম্পের) এর আভিযানিক দলটি গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, যশোর কোতয়ালী মডেল থানাধীন ধর্মতলা এলাকায় উক্ত চোরাই টাকাসহ চোর চক্রের সদস্যরা অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আভিযানিক দলটি আইনানুগ ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে একই তারিখ রাত দেড়টায় যশোর কোতয়ালী মডেল থানাধীন ধর্মতলা এলাকায় অভিযান পরিচালনা করে পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার বাসিন্দা আসামী মোঃ আল আমিন(২১)কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীর দেওয়া তথ্য মতে খুলনা জেলার দিঘলিয়া থানাধীন আজিগ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে উক্ত চুরির ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামী খুলনা জেলার দিঘলিয়া থানার বাসিন্দা মোঃ আঃ কাদের(২৫) ও মোঃ রাজু মোল্লা(২৮) দ্বয়’কে গ্রেফতার করে। এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে আসামীদের হেফাজত হতে চোরাইকৃত ৩ লাখ ৯৮ হাজার ৯৫০টাকা এবং চোরাইকৃত ১ লাখ ৭১ হাজার টাকা দিয়ে ক্রয়কৃত ১ টি নতুন ইজিবাইক উদ্ধার পূর্বক জব্দ করে।

জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদেরকে যশোর জেলার ঝিকরগাছা থানায় হস্তান্তর করে আসামীদের বিরুদ্ধে দোকান মালিক মোঃ জিয়াউর রহমান র‌্যাবের সহযোগীতায় যশোর ঝিকরগাছা থানায় মামলা করেন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!