খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২১৮
  বিএনপি কর্মী খুনের মামলায় সাবের হোসেন ৫ দিনের রিমান্ডে
  সামিট গ্রুপের আজিজসহ পরিবারের ১১ সদস্যের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

ঝিকরগাছার ২০ মামলার আসামি শিপন শার্শায় অস্ত্রসহ আটক

যশোর প্রতিনিধি

যশোরের শীর্ষ মাদক ও অস্ত্র ব্যবসায়ী ঝিকরগাছার সিজান আহমেদ ওরফে শিপন গাজীকে (৩০) গ্রেফতার করেছে শার্শা থানা পুলিশ। শিপন গাজী ঝিকরগাছার কৃষ্ণনগর কাজীপাড়ার মৃত নাজিমউদ্দিন গাজীর ছেলে। এসময় তার কাছ থেকে একটি পিস্তল, এক রাউন্ড গুলি, ২৪ বোতল ফেনসিডিল ও একটি মোটরসাইকেল উদ্ধার হয়েছে। পুলিশ জানিয়েছে, তার বিরুদ্ধে হত্যা, অস্ত্র, মাদকসহ ২০টি মামলা রয়েছে। শুক্রবার তাকে আদালতে পাঠানো হয়।

শার্শা থানা পুলিশ জানায়, গত বুধবার রাত ৮টার দিকে শার্শা উপজেলার বড়বাড়িয়া গ্রামের নজরুলের পানির ডিপ এলাকায় শিপনের মোটরসাইকেল গতিরোধ করে পুলিশ। এসময় শিপন মোটরসাইকেল ফেলে দৌড়ে পালানোর চেষ্টা করলে পুলিশ তাকে আটক করে। তার দেহ তল্লশী করে কোমর থেকে একটি রিভলবার ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। পরে মোটরসাইকেলের শপিং ব্যাগে ঝুলানো অবস্থায় ২৪ বোতল ফেনসিডিল উদ্ধার হয়। এ ঘটনায় শার্শা থানার এস আই সুমন কুমার বাদী হয়ে মামলা করেন।

পুলিশ আরো জানায়, জেলার শীর্ষ মাদক বিক্রেতা শিপন গাজীর বিরূদ্ধে এর আগেও ঝিকরগাছা, বাঘারপাড়া, কোতোয়ালী, মণিরামপুর থানাসহ যশোরের বিভিন্ন থানায় হত্যা মাদক, অস্ত্র ও বিস্ফোরক আইনে ২০টি মামলা রয়েছে। দীর্ঘদিন ধরে স্থানীয় জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দের ছত্রছায়ায় থেকে মাদক বিক্রি করছে সিজান আহমেদ ওরফে শিপন গাজী। পুলিশের মাদক বিরোধী অভিযান চললেও দীর্ঘদিন ধরা-ছোঁয়ার বাইরে ছিল এই শীর্ষ সন্ত্রাসী।

মামলার তদন্তকারী কর্মকর্তা শার্শা থানার এস আই মোস্তাফিজুর রহমান জানান, শিপনকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন জানানো হয়েছে।

খুলনা গেজেট/এ হোসেন

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!