খুলনা, বাংলাদেশ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৮ মে, ২০২৪

Breaking News

  সাতক্ষীরার তালায় ধানের ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত আরও ১১ জন
  চট্টগ্রামে লরির ধাক্কায় তরুণ নিহত, চার ঘণ্টা পর পানির নিচে শিশুর সন্ধান

জীবননগরে সওজের জমি থেকে অবৈধ স্থাপন উচ্ছেদ

জীবননগর প্রতিনিধি

 চুয়াডাঙ্গার জীবননগর উপজেলায় সড়ক ও জনপথ বিভাগের (সওজ) জায়গা থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। বৃহস্পতিবার (৩১ আগস্ট) সকাল থেকে বিকেল পর্যন্ত চলে এ উচ্ছেদ অভিযান। এতে নেতৃত্ব দেন সওজের খুলনা বিভাগীয় জোনের এস্টেট ও আইন কর্মকর্তা (উপ-সচিব) অনিন্দিতা রায়।

সওজ সূত্রে জানা গেছে, জীবননগর বাসস্ট্যান্ড এলাকায় সওজের ১০ বিঘা জমি রয়েছে। এর মধ্যে প্রায় ৬ বিঘা অবৈধভাবে দখল করা হয়েছিল। আর জীবননগর উপজেলার বিভিন্ন সড়কের রাস্তা দখল করে অবৈধ স্থাপনা তৈরি করা হয়েছিল।এসব  অভিযান পরিচালনা করে সেসব অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

ব্যবসায়ী মনি বলেন, ‘বারবার দোকান ভেঙে দিল আমরা কীভাবে চলব। দীর্ঘদিন থেকে বাজারে ব্যবসা করি। ব্যবসা ছাড়া এখন কোনো কাজও করতে পারব না। সরকার আমাদের জন্য কোনো ব্যবস্থা করলে ভালো হতো।’

সওজের খুলনা বিভাগীয় জোনের এস্টেট ও আইন কর্মকর্তা অনিন্দিতা রায় বলেন, ‘ব্যবসায়ীরা দোকান সরিয়ে নেওয়ার জন্য নোটিশ দেওয়া হলেও তারা সরিয়ে নেননি। এ জন্য পূর্ব নির্ধারিত ঘোষণা অনুযায়ী অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

তিনি আরো বলেন, ‘সড়কের জায়গায় আর কোনো অবৈধ স্থাপনা করতে দেওয়া হবে না। কেউ করলে তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

খুলনা গেজেট/কেডি




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!