খুলনা, বাংলাদেশ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৮ মে, ২০২৪

Breaking News

  রাজধানীতে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট কাজ করছে
  সাতক্ষীরার তালায় ধানের ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত আরও ১১ জন
  চট্টগ্রামে লরির ধাক্কায় তরুণ নিহত, চার ঘণ্টা পর পানির নিচে শিশুর সন্ধান

জীবননগরে চলছে কঠোর লকডাউন, তৎপর আইনশৃঙ্খলা বাহিনী

জীবননগর প্রতিনিধি

সরকার ঘোষিত কঠোর লকডাউনের প্রথমদিনে জীবননগরে বিধিনিষেধ বাস্তবায়নে একযোগে মাঠে নেমেছে সেনাবাহিনী, বিজিবি, ম্যাজিস্ট্রেট ও পুলিশসহ আইনশৃখংলা বাহিনীর সদস্যরা।

এদিকে, সরকারের বিধিনিষেধ উপেক্ষা করেই ঘর থেকে বের হয়েছে কিছু মানুষ। আইনশৃখংলা বাহিনীর সদস্যদের নজর এড়িয়ে শহরের প্রধান প্রধান সড়কে মাঝে মধ্যে ভ্যান, ইজিবাইক, মটর সাইকেল ও ট্রাক চলতে দেখা গেছে। তবে শহরের অধিকাংশ দোকারপাট বন্ধ রয়েছে। লকডাউনে জরুরি সেবা প্রতিষ্ঠান খোলা রয়েছে। বন্ধ রয়েছে সকল প্রকার গণপরিবহন।

এছাড়া শহরের বিভিন্ন স্থানে মানুষকে পায়ে হেটে চলতে দেখা গেছে। বেলা ১১টার পর থেকে শহরের প্রায় সব সড়কেই গাড়ীর বহর নিয়ে মহড়া দেয় সেনাবাহিনী, বিজিবি,ম্যাজিস্ট্রেট ও পুলিশসহ আইনশৃখংলা বাহিনীর সদস্যরা।

জীবননগর উপজেলা নির্বাহী অফিসার এস এম মুনিম লিংকন জানান, জেলায় সেনাবাহিনীর টিম মোতায়েন করা হয়েছে। এছাড়া বিজিবি, পুলিশ ও আনসার ব্যাটেলিয়ন সদস্য নামানো হয়েছে।ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত টহল দিচ্ছে।

তিনি আরো জানান, সরকার ঘোষিত বিধিনিষেধ বাস্তবায়নে জেলাবাসীকে ঘর থেকে বাইরে না বের হওয়ার জন্য অনুরোধ জানানো হচ্ছে। অকারণে ঘরের বাইরে বের হলেই তাকে শাস্তির মুখোমুখি হতে হবে।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!