খুলনা, বাংলাদেশ | ২৩ আশ্বিন, ১৪৩১ | ৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২১৮
  বিএনপি কর্মী খুনের মামলায় সাবের হোসেন ৫ দিনের রিমান্ডে
  সামিট গ্রুপের আজিজসহ পরিবারের ১১ সদস্যের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকীতে খুলনায় নানা কর্মসূচি পালিত

নিজস্ব প্রতিবেদক

বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪০তম শাহাদাত বার্ষিকীতে খুলনায় দিনভর নানা কর্মসূচিতে পালিত হয়েছে। বিএনপি (একাংশ) এবং তার সকল অঙ্গ সহযোগী সংগঠন পৃথক পৃথকভাবে এসব কর্মসূচি পালন করে।

কর্মসূচির মধ্যে ছিল শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের কর্মময় জীবনের ওপর আলোচনা, তার রুহের মাগফিরাত কামনায় দোয়া, দুঃস্থদের মাঝে খাবার বিতরণ এবং স্বেচ্ছায় রক্তদান।

দুপুরে কে ডি ঘোষ রোডস্থ দলীয় কার্যালয়ে মহানগর ও জেলা বিএনপি এবং অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। নগর বিএনপির সিনিয়র সহ সভাপতি আলহাজ সাহারুজ্জামান মোর্ত্তজার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য শেখ মুজিবর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন শফিকুল আলম তুহিন, এস এম মনিরুল হাসান বাপ্পী, আজিজুল হাসান দুলু, এহতেশামুল হক শাওন, আল জামাল ভূইয়া, সুলতান মাহমুদ, মাসুদ পারভেজ বাবু, শেখ হাফিজুর রহমান, মাহবুব হাসান পিয়ারু, তৈয়েবুর রহমান, জামাল হোসেন তালুকদার, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, কে এম হুমায়ুন কবির, একরামুল হক হেলাল, শামীম কবির, আব্দুল আজিজ সুমন, ইবাদুল হক রুবায়েদ, রফিকুল ইসলাম বাবু, ফারুক হোসেন হিল্টন, হেলাল আহমেদ সুমন, খন্দকার হাসিনুল ইসলাম নিক, মোঃ তারেকুল ইসলাম, আব্দুল মান্নান মিস্ত্রি, ইশতিয়াত আহমেদ ইস্তি, গোলাম মোস্তফা তুহিন, তাজিম বিশ্বাস, কাজী নেহিবুল হাসান নেহিম, শফিকুল ইসলাম শাহিন, আনোয়ার হোসেন আনো, সজীব তালুকদার, জাহাঙ্গীর হোসেন, মোল্লা আইয়ুব হোসেন, হারুন অর রশিদ মাসুম, মাহমুদ হাসান বিপ্লব, মুনতাসির আল মামুন, শহিদুল ইসলাম, মইদুল হাসান টুকু প্রমুখ।

এছাড়া স্বেচ্ছাসেবক দল সদর থানা, জাতীয়তাবাদী যুবদল সদর থানা, মহানগর ছাত্রদল ও মহানগর মহিলা দলের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচি পালিত হয়েছে।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!