খুলনা, বাংলাদেশ | ২৮ আশ্বিন, ১৪৩১ | ১৩ অক্টোবর, ২০২৪

Breaking News

  আড়াই ঘণ্টা চেষ্টার পর পুরোপুরি নিয়ন্ত্রণে বরিশাল শেরে ই বাংলা মেডিকেলের আগুন
  বিসর্জনে আজ শেষ হচ্ছে দুর্গোৎসব

অভয়নগরে ৫শ’ টাকার জাল নোটসহ গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরের অভয়নগরে ৪০টি ৫শ’ টাকার জাল নোটসহ মহিবুর রহমান চৌধুরী (৪৬) ও সাইফুল ইসলাম (৩৮) নামে দুই যুবককের গ্রেপ্তার করেছে র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা।

উপজেলার নওয়াপাড়া পৌরসভার ১নং ওয়ার্ডের হোটেল আল রেজুয়ান এর তৃতীয় তলার ৩০৩ নং রুমে অভিযান চালিয়ে জাল টাকাসহ ওই দুই যুবককে গ্রেপ্তার করে।

সোমবার (২৯ আগস্ট) সন্ধ্যায় র‌্যাব-৬ যশোরের কোম্পানি লে: কমান্ডার এম নাজিউর রহমান প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেন। গ্রেপ্তারকৃত মহিবুর রহমান চৌধুরী চাঁদপুর জেলার হাজিগঞ্জ উপজেলার দেশগাঁও কাশেমপুর গ্রামের মৃত মোখলেছুর রহমান চৌধুরীর ছেলে। দীর্ঘদিন তিনি এসব নকল টাকার ব্যবসা করে আসছিলো।

অপর গ্রেপ্তারকৃত সাইফুল ইসলাম কিশোরগঞ্জ জেলার পটিয়াদী উপজেলার চরজাকালিয়া এলাকার শামসুল ইসলামের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে অভয়নগর এলাকার অবস্থান করে এসব জাল টাকার কারবার করছিলো।

যশোর র‌্যাব-৬ এর কোম্পানি লে: কমান্ডার এম নাজিউর রহমান বলেন, আটককৃতরা দীর্ঘদিন ধরে জাল টাকা তৈরি ও বাজারে সরবরাহ করে আসছিলো। এর আগেও তারা জাল টাকা তৈরীর মেশিনসহ ঢাকার ডেমরা থানা পুলিশের কাছে গ্রেপ্তার হয়েছিল।

অভয়নগর থানার অফিসার ইনচার্জ এ.কে.এম শামীম হোসাইন জাল টাকাসহ থানায় দু’জনকে র‌্যাব কর্তৃক হস্তান্তরের বিষয়টি নিশ্চিত করেছেন।

খুলনা গেজেট/এমএনএস




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!