খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১
  তিন জেলায় বজ্রপাতে প্রাণ গেল ৭ জনের
  রাঙামাটিতে সশস্ত্র হামলায় ইউপিডিএফ সদস্যসহ নিহত ২

জামিন পেলেন তালা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান মশিয়ার

তালা প্রতিনিধি 

তালায় লুৎফর নিকারী হত্যা মামলায় জামিন পেলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও তালা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সরদার মশিয়ার রহমান। রবিবার সাতক্ষীরা জেলার বিজ্ঞ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোঃ মফিজুর রহমানের বেঞ্চে জামিন পান তিনি। সন্ধ্যা ৬ টার দিকে তিনি মুক্তি পান।

প্রসঙ্গত, গত ১৭ আগস্ট রাত সাড়ে ১০ টার দিকে তালার জেয়ালা নলতা গ্রামের নলবুনিয়া বিলে মাছ ধরছিল ঐ গ্রামের লুৎফর রহমান নিকারীর ছেলে সেলিম নিকারী। ওই স্থানে তালা উপজেলা ভাইস চেয়ারম্যান ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সরদার মশিয়ার রহমানের মৎস্য ঘের রয়েছে। ওই ঘেরের কর্মচারীরা ঘের থেকে মাছ চুরির অভিযোগে সেলিম নিকারীকে আটক করে ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমানকে খবর দেয়।

সরদার মশিয়ার রহমান ঘটনাস্থলে পৌঁছে সেলিম নিকারীকে ছেড়ে দেয়। এদিকে ছেলেকে মাছ চুরির অভিযোগে মারপীট করছে খবর পেয়ে সেলিম নিকারীর বাবা লুৎফর নিকারী ছেলেকে বাঁচাতে বাড়ি থেকে ছুটে ঘটনাস্থলে যাওয়ার পথে আকস্মিক মৃত্যুবরণ করে। তবে তার পরিবারের দাবি লুৎফর নিকারীকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় তিনজনকে আসামি করে তালা থানায় একটি হত্যা মামলা দায়ের করে নিহতের পুত্র সেলিম নিকারী। উক্ত মামলায় সরদার মশিয়ার রহমানকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়।

খুলনা গেজেট/এমআর




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!