খুলনা, বাংলাদেশ | ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২০ মে, ২০২৪

Breaking News

  ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে, প্রধানমন্ত্রীর নির্দেশ : কাদের
  ইরানের প্রেসিডেন্ট রাইসিকে বহনকারী হেলিকপ্টারটি সম্পূর্ণ বিধ্বস্ত : রয়টার্স; জীবিত কারও সন্ধান মেলেনি : রেড ক্রিসেন্ট

জাফর উল্যাহ ‘পাকিস্তানি এজেন্ট’: চিফ হুইপ

গে‌জেট ডেস্ক

ফরিদপুর-৪ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কাজী জাফর উল্যাহকে পাকিস্তানি এজেন্ট বলেছেন জাতীয় সংসদের সরকারি দলের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী লিটন।

তিনি মাদারীপুর-১ শিবচর আসনের বর্তমান এমপি ও নৌকার প্রার্থী এবং ফরিদপুর-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী মুজিবর রহমান চৌধুরী নিক্সনের বড় ভাই।

বৃহস্পতিবার দুপুরে শিরচর উপজেলার চরজানাজাত ইউনিয়নের জে কে সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নির্বাচনি জনসভায় এ কথা বলেন চিফ হুইপ।

ভাঙ্গা, সদরপুর ও চরভদ্রাসন উপজেলা নিয়ে গঠিত ফরিদপুর-৪ আসন। এর মধ্যে ভাঙ্গা শিবচর উপজেলার একবারে পাশের এলাকা।

চিফ হুইপ বলেন, “কাজী জাফর উল্যাহ একজন পাকিস্তানি এজেন্ট। এদেশে তিনি রাজনীতি করার কোন অধিকার রাখেন না। তিনি মুক্তিযুদ্ধের সময় কোথায় ছিলেন তা এদেশের মানুষ জানে। এই পাকিস্তানি এজেন্টরা মুক্তিযুদ্ধের পরবর্তী সময়ে যেমন বঙ্গবন্ধুকে হত্যা করেছে। তেমনি যখনি সুযোগ পাবে, স্বাধীনতার পক্ষের শক্তির ক্ষতি করার চেষ্টা করবে।

“আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান। আমার বাবা সাবেক সংসদ সদস্য ও মুক্তিযুদ্ধের সময় মুজিব বাহিনীর কোষাধ্যক্ষ ছিলেন। তিনি স্বাধীনতা পদক পেয়েছেন।”

তিনি আরও বলেন, “জাফর উল্যাহ সবসময় নিজ দলের প্রার্থীর বিরুদ্ধে কথা বলেন, কুৎসা রটান। আমরা অনেকদিন চুপ ছিলাম। প্রায় দশ বছর পর্যন্ত আমরা কোন কথা বলিনি। তাই এখন সময় হয়েছে স্বাধীনতার পক্ষের লোকেরা ক্ষমতায় থাকবে। যেমন প্রধানমন্ত্রী স্বাধীনতার পক্ষের।

“স্বাধীনতা বিরোধীদের এদেশে রাজনীতি করার জায়গা আর হবে না। তাই বার বার ফরিদপুরের ভাঙ্গা, সদরপুর ও চর ভদ্রাসনের মানুষ জাফর উল্যাহকে প্রত্যাখান করেছে।”

শিবচরকে উন্নত উপজেলা হিসেবে গড়ে তুলতে চান জানিয়ে নূর-ই-আলম চৌধুরী আরও বলেন, আগামী নির্বাচনে সকলকে নিয়ে শেখ হাসিনার ঋণ পরিশোধ করতে এবং এদেশের মানুষের ভাগ্যের চাকা ঘোরাতে নৌকায় ভোট চান তিনি।

চীফ হুইপ এদিন চরজানাজাত ও মাদবরচর ইউনিয়নের বিভিন্ন স্থানে গণসংযোগ ও জনসভা করেন। মাদারীপুর জেলা পরিষদ চেয়ারম্যান মুনির চৌধুরী ও স্থানীয় আওয়ামী লীগের নেতারা তার সঙ্গে ছিলেন।

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!