খুলনা, বাংলাদেশ | ৩ আষাঢ়, ১৪৩১ | ১৭ জুন, ২০২৪

Breaking News

  কাঞ্চনজঙ্ঘার দুর্ঘটনায় মৃত বেড়ে ১৫, আহত ৬০
  নেপালকে হারিয়ে ১৭ বছরের আক্ষেপ ঘোচালো বাংলাদেশ
  ত্যাগের মহিমায় পালিত হচ্ছে পবিত্র ঈদুল আজহা, দেশবাসীকে ঈদের শুভেচ্ছা রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর

জলমা ইউনিয়নে ইসলামী আন্দোলনের চেয়ারম্যান প্রার্থী শফিউল

নিজস্ব প্রতিবেদক

খুলনা ১নং জলমা ইউনিয়নে ইসলামী আন্দোলনের চেয়ারম্যান প্রার্থী লবণচরা থানার সেক্রেটারী মোঃ শফিউল ইসলাম। শুক্রবার সকাল ৮ টায় রিয়া বাজার নিজস্ব কার্যালয়ে ইসলামী আন্দোলনের জলমা ইউনিয়ন শাখার উদ্যোগে অনুষ্ঠিত মতবিনিময় সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। সভায় সভাপতিত্ব করেন লবণচরা থানার সভাপতি মাওঃ দ্বীন ইসলাম।

মোঃ আবুল হোসেনের পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন খুলনা মহানগর সভাপতি মুফতী আমানুল্লাহ। বিশেষ অতিথি ছিলেন সহ সভাপতি মাওঃ মোজাফ্ফার হোসাইন, সেক্রেটারী শেখ মোঃ নাসির উদ্দিন, জেলা ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মাওঃ আবু সাঈদ, নগর শ্রমিক আন্দোলনের সেক্রেটারী গাজী মুরাদ হোসেন।

আরও উপস্থিত ছিলেন মোঃ হযরত আলী, সেলিম হোসেন বাবুল, মোঃ নজরুল ইসলাম, মোঃ মঞ্জুরুল ইসলাম, মাওলানা নাসিম উদ্দিন, মোঃ শরিফুল ইসলাম, শফিউল ইসলাম, আব্দুস সালাম, মোঃ হায়দার আলী, মোঃ আল আমিন, মোঃ জাহাঙ্গীর হোসেন, মোঃ মমিনুল ইসলাম নাসিব, মোঃ আব্দুর রহমান, মোঃ মোজাফ্ফার হোসেন, আব্দুর রহমান প্রমুখ।

সভায় সর্বসম্মতিক্রমে ইসলামী আন্দোলন লবণচরা থানার সেক্রেটারী শফিউল ইসলামকে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসাবে তার নাম ঘোষণা করা হয় এবং নির্বাচন পরিচালনার জন্য মাওঃ দ্বীন ইসলামকে আহবায়ক ও মোঃ গাজী মুরাদ হোসেন কে সদস্য সচিব করে জলমা ইউনিয়নের নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!