খুলনা, বাংলাদেশ | ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২০ মে, ২০২৪

Breaking News

  এখনও খোঁজ মেলেনি ইরানের প্রেসিডেন্টের, দুর্গম পাহাড়ি এলাকায় চলছে ব্যাপক তল্লাশি অভিযান

ছাগল চুরি করে মাংস ভাগাভাগি করার সময় ইউপি সদস্য আটক

গেজেট ডেস্ক

যশোর সদর উপজেলার দেয়াড়া ইউনিয়নে ছাগল চুরি করে জবাই করে মাংস ভাগাভাগি করার সময় ইউপি সদস্য মাসুদ রানা ফন্টুকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) রাতে তাকে আটক করে শনিবার বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

আটক ইউপি সদস্য মাসুদ রানা ফন্টু ছিলুমপুর গ্রামের আবুল হোসেন মোল্লার ছেলে। তিনি ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য।

এর আগে ছাগল চুরির ঘটনায় ভুক্তভোগী ছিলুমপুর গ্রামের সাইফুল ইসলামের স্ত্রী কাজল বেগম বাদী হয়ে ইউপি সদস্যসহ চার সহযোগীর নামে মামলা করেন। মামলার অন্য আসামিরা হলেন- একই এলাকার মাসুদ রানা ফন্টু, রিপন, বাবু, সোহাগ ও মিন্টু।

ভুক্তভোগী কাজল বেগম অভিযোগ করে বলেন, গত ১৪ সেপ্টেম্বর ছিলুমপুর মোল্লাপাড়ার মৃত শহর আলী মোল্লার ছেলে সাইফুল ইসলামের সঙ্গে আমার বিয়ে হয়। বিয়ের পর আসামিরা বিভিন্ন সময় আমাকে ও আমার স্বামীকে মানসিকভাবে অত্যাচার করে আসছিল। গত ১৬ সেপ্টেম্বর রাত সাড়ে ৮টার দিকে অভিযুক্ত ইউপি সদস্য ফন্টুসহ তার চার সহোযোগী বাড়িতে আসে। এ সময় তারা বিভিন্ন হুমকি-ধমকি দেয় এবং শ্লীলতাহানি করে।

পরে আমার পালিত ২০ হাজার টাকার একটি ছাগল নিয়ে চলে যায়। ইউপি সদস্য ফন্টু ও তার সহোযোগীরা ওই ছাগল নিয়ে ছিলুমপুর গ্রামের প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন আশরাফের চায়ের দোকানের সামনে জবাই করে। বিষয়টি জানতে পেরে আমি আমার স্বামী সাইফুলকে জানায়। ও তাৎক্ষণিক পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাংস ভাগাভাগির সময় ফন্টুকে আটক করে।

কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক শরীফ আল মামুন বলেন, স্থানীয় লোকজনের সামনে থেকে খাসির মাংসসহ ইউপি সদস্য মাসুদ রানা ফন্টুকে আটক করা হয়। শনিবার বিকেলে তাকে আদালতে সোপর্দ করা হয়।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!