খুলনা, বাংলাদেশ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৮ মে, ২০২৪

Breaking News

  করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১
  তিন জেলায় বজ্রপাতে প্রাণ গেল ৭ জনের
  রাঙামাটিতে সশস্ত্র হামলায় ইউপিডিএফ সদস্যসহ নিহত ২
  সাতক্ষীরার তালায় ধানের ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত আরও ১১ জন

চৌগাছা পৌর নির্বাচনের প্রার্থী ঘোষণা ছাড়াই আ’লীগের সভা শেষ, ক্ষুদ্ধ নেতাকর্মী

যশোর প্রতিনিধি

যশোরের চৌগাছায় আসন্ন পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী বাছাই উপলক্ষে জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে ডিভাইন সেন্টারে পৌর আওয়ামী লীগের উদ্যোগে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের একাধিক নেতা মনোনয়ন চাওয়ায় প্রার্থী ঘোষণা ছাড়াই রাতে সভা শেষ হয়। জেলা ও উপজেলা আওয়ামী লীগের শীর্ষ নেতৃবৃন্দ বসে পরে প্রার্থী ঘোষণা করবেন বলে দলীয় সূত্র জানিয়েছে।

সভায় প্রধান অতিথি ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন। বিশেষ অতিথি ছিলেন সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার এমপি, মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অবঃ) ডাক্তার নাসির উদ্দিন এমপি।

দলীয় সূত্র জানিয়েছে, পৌর নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে বর্তমান পৌর মেয়র নুর উদ্দিন আল মামুন হিমেলসহ অন্তত ৯ জন আবেদন করেন। আবেদনকারী অন্যরা হলেন, উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য বিশিষ্ঠ ব্যবসায়ী জসিম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান এসএম হাবিবুর রহমানের স্ত্রী রোকেয়া রহমান, সাবেক পৌর কাউন্সিলর আব্দুল মুজিদ, জেলা পরিষদ সদস্য শায়লা জেসমিন, নাছিমা খানম। বাকি ৩ জনের নাম জানা যায়নি। প্রার্থী তালিকা লম্বা হওয়ায় সভায় উপস্থিত নেতৃবৃন্দ চরম বিপাকে পড়েন। দফায় দফায় বৈঠক করা হয় তালিকা কাটছাট করে অন্তত ৩ সদস্যের একটি তালিকা কেন্দ্রে পাঠানোর জন্য। কিন্তু বিকাল গড়িয়ে রাত হবার পর প্রার্থী চুড়ান্ত না হওয়ায় নেতৃবৃন্দ সভা শেষ করে সভাস্থল ত্যাগ করেন। দ্রুত সময়ের মধ্যে জেলা ও উপজেলার শীর্ষ নেতারা বসে একটি ছোট তালিকা করে তা কেন্দ্রে পাঠাবেন বলে দলীয় সূত্র জানিয়েছে। এদিকে সভা থেকে দলীয় প্রার্থীর তালিকা ঘোষণা না হওয়ায় মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক মেহেদী মাসুদ চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের প্রবীণ নেতা আলী কদর মোহাম্মদ সামছুজ্জামান, জেলা আওয়ামী লীগের সাবেক উপ-দপ্তর সম্পাদক অহিদুল ইসলাম দরফদার, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শহিদুল ইসলাম, সহ-সভাপতি সিরাজুল ইসলাম রাজ, আতিয়ার রহমান ও আলতাপ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক এস এম সাইফুর রহমান বাবুল, উপজেলা চেয়ারম্যান ড. মোস্তানিছুর রহমান, ঝিকরগাছা উপজেলা চেয়ারম্যান মনিরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী যুবলীগের আহ্বায়ক দেবাশীষ মিশ্র জয়, মহিলা ভাইস চেয়ারম্যান নাজনীন নাহার, পৌর মেয়র নূর উদ্দীন আল মামুন হিমেল, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাড. শাহীনূর আলম শাহীন, সাংগঠনিক সম্পাদক অবাইদুল ইসলাম সবুজ ও হুমায়ুন কবির সোহেল, চুড়ামনকাঠি ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান মুন্না, আওয়ামী লীগ নেতা শাহাবুদ্দীন চুনু বড়মিয়া, সানোয়ার হোসেন বকুল প্রমুখ।

 

খুলনা গেজেট /এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!