খুলনা, বাংলাদেশ | ১৫ আষাঢ়, ১৪৩১ | ২৯ জুন, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ভালুকায় বালুবোঝাই ট্রাকে পরিবহনের ধাক্কায় বাসচালক নিহত
  চট্টগ্রামের সীতাকুণ্ডে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ১

চৌগাছা তরিকুল ইসলাম পৌর কলেজের অধ্যক্ষের পিতাসহ দুই ব্যক্তির মৃত্যু

চৌগাছা প্রতিনিধি

যশোরের চৌগাছা তরিকুল ইসলাম পৌর কলেজের অধ্যক্ষ মনজুরুল আলম লিটুর পিতা হাজী সিরাজুল ইসলাম (৮৫) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। হৃদরোগে আক্রান্ত হলে রবিবার উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে বেলা ১ টার দিকে তিনি মারা যান। মৃত্যুকালে স্ত্রী ৭ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন।

এদিন বাদ মাগরীব নিজ গ্রাম যাত্রাপুরে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়।

মরহুমের ছেলে অধ্যক্ষ মনজুরুল আলম লিটু জানান, গত ১২ আগষ্ঠ তার পিতা সিরাজুল ইসলাম হৃদরোগে আক্রান্ত হন। দ্রুতই যশোর ইবনেসিনা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে স্বাস্থ্যের কোন উন্নতি না হওয়ায় রবিবার উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হচ্ছিল। পথিমধ্যে ফরিদপুর মধুখালি পৌছালে তিনি মারা যান।

মরহুম হাজী সিরাজুল ইসলাম ঝিনাইদাহের কালিগঞ্জ সুগার মিলে চাকুরী করতেন। ২০০৫ সালে চাকরী থেকে অবসরে যান। তিনি যাত্রাপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন।

মাগরিব বাদ স্থানীয় ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয় নামাজে জানাজা। জানাজায় বিএনপির খুলনা বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন খোকন, সদস্য আব্দুস সামাদ আজাদ, মিজানুর রহমান খাঁন, এ্যাড. মোঃ ইসাহক, আলী হোসেন মদন, জেলা য্বুদলের সহ-সভাপতি আমিনুর রহমান মধু, জেলা স্বেচ্ছসেবক দলের সাধদারণ সম্পাদক ফয়সাল আহমেদ, উপজেলা বিএনপির আহবায়ক জহুরুল ইসলাম, যুগ্ম আহবায়ক এমএ সালাম, মাসুদুল হাসান, পৌর বিএনপির আহবায়ক সাবেক মেয়র সেলিম রেজা আওলিয়ার, যুগ্ম আহবায়ক হাজী আব্দুল হালিম চঞ্চল, সাহিদুল ইসলাম, উপজেলা যুবদলের সাবেক সভাপতি শফিকুল ইসলাম শফিক, সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান, সাবেক ছাত্রনেতা সালাউদ্দিন আহমেদ, আবু বক্কর সিদ্দিকসহ বিএনপি ও তার সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এবং চৌগাছা বাজারের ব্যবসায়ী নেতৃবৃন্দ, বিভিন্ন কলেজের অধ্যক্ষসহ এলাকার বিভিন্ন পর্যায়ের শতশত মানুষ অংশ গ্রহণ করেন।

একই দিন দুপুরে উপজেলার হাকিমপুর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ডাঃ আঃ হাকিম খাঁন (৬৩) ইন্তিকাল করেছেন। এদিন বাদ আসর নিজ গ্রামে মরহুমের নামাজে জানাজা শেষে পারিবারিক কবর স্থানে দাফন সম্পন্ন হয়।

তরিকুল ইসলাম পৌর কলেজের অধ্যক্ষ মনজুরুল আলম লিটুর পিতা হাজী সিরাজুল ইসলাম এবং হাকিমপুর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ডাঃ আঃ হাকিম খাঁনের মৃত্যুতে বিএনপির খুলনা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিতসহ বিএনপি নেতৃবৃন্দ শোকাহত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!