খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১
  তিন জেলায় বজ্রপাতে প্রাণ গেল ৭ জনের
  রাঙামাটিতে সশস্ত্র হামলায় ইউপিডিএফ সদস্যসহ নিহত ২

চৌগাছায় ২০ মাদরাসা ছাত্রী পেল বাইসাইকেল

চৌগাছা প্রতিনিধি

যশোরের চৌগাছার আন্দুলিয়া দাখিল মাদরাসা ও বর্ণি দাখিল মাদরাসার ২০ ছাত্রীকে বাইসাইকেল প্রদান করা হয়েছে। স্থানীয় সরকার সহায়তা প্রকল্প-৩ (এলজিএসপি-৩) এর আওতায় এই বাইসাইকেল প্রদান করা হয়।

বর্ণি দাখিল মাদরাসার ৮ম শ্রেণির ৪জন, ৭ম শ্রেণির ৩, ৬ষ্ট শ্রেণির ২ ও ৯ম শ্রেণির ১ জনকে এবং আন্দুলিয়া দাখিল মাদরাসার ৭ম শ্রেণির ৪ এবং ৮ম ও ৬ষ্ট শ্রেণির ৩জন করে ছাত্রী এই বাইসাইকেল পেয়েছে।

সোমবার বেলা ১১টায় উপজেলার সুখপুকুরিয়া ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে এই সাইকেল বিতরণ উপলক্ষে সংক্ষিপ্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়। ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী তোতা মিয়ার সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আন্দুলিয়া দাখিল মাদরাসার সুপার মাওলানা আব্দুল কাদের, সভাপতি হাজী মোশারফ হোসেন, বর্ণি দাখিল মাদরাসার সুপার মাওলানা মঈনুদ্দিন, সভাপতি তরিকুল ইসলাম, ইউনিয়ন পরিষদের সচিব ফরহাদ হোসেন, প্যানেল চেয়ারম্যান তারিক হাসান বাবুল, ইউপি সদস্য নজিবর রহমান, শিপন ব্যাপারি, সাইফুল ইসলাম, আমিনুর রহমান, নারী ইউপি সদস্য শিল্পি খাতুন প্রমুখ।

সাইকেল পাওয়া আন্দুলিয়া মাদরাসার ৮ম শ্রেণির ছাত্রী সাদিয়া খাতুন আপ্লুত কন্ঠে জানায়, বাড়ি থেকে প্রায় ৪ কিলোমিটার রাস্তা পায়ে হেটে মাদরাসায় আসতাম। এখন আর হেটে মাদরাসায় যেতে হবে না ভেবে ভালো লাগছে।

আন্দুলিয়া মাদরাসার সুপার মাওলানা আব্দুল কাদের বলেন, অনেক দুর দুরান্ত থেকে দরিদ্র পরিবারগুলির মেয়েরা মাদরাসায় ক্লাস করতে আসে। সাইকেল পেয়ে ওদের ক্লাস করতে সুবিধা হবে। এমন পদক্ষেপ নেয়ায় ইউনিয়ন পরিষদকে ধন্যবাদ জানাচ্ছি।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!