খুলনা, বাংলাদেশ | ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২০ মে, ২০২৪

Breaking News

  হেলিকপ্টার দুর্ঘটনায় নিঁখোজ ইরানের প্রেসিডেন্ট ইব্রাহীম রাইসি
  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা

চৌগাছায় শ্বশুর বাড়িতে জামাইয়ের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরের চৌগাছায় শ্বশুরবাড়িতে বেড়াতে গিয়ে মিনারুল ইসলাম (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

মৃত মিনারুল যশোর সদর উপজেলার কমলাপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে এবং চৌগাছা উপজেলার নারায়ণপুর গ্রামের সান্টুর মেয়ের জামাই।

পুলিশ সূত্র জানায়, রবিবার রাত ১০টার দিকে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে পুলিশ লাশটি উদ্ধার করে। এরপর সোমবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে লাশটি ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

মিনারুলের শ্বশুর সান্টু বলেন, গত আড়াই বছর আগে আমার মেয়ে খাদিজার সাথে মিনারুলের বিয়ে হয়। তাদের পাঁচ মাসের একটি মেয়ে রয়েছে। মিনারুল রাজমিস্ত্রির সহকারী হিসেবে কাজ করতেন। কিছুদিন ধরে তিনি অসুস্থ ছিলেন। ডাক্তার দেখানোর পর কবিরাজের কাছ থেকে ওষুধ খেয়ে কিছুটা সুস্থ হয়। রবিবার দুপুরে আমার মেয়ে ও নাতি, মিনারুলের ১৩ বছর বয়সি বোন মাছুরাসহ আমাদের বাড়িতে বেড়াতে আসে। দুপুরে খাওয়ার পর আমি বাড়িতে আলমসাধু রেখে ধান ক্ষেতে যাই। বিকেলে মিনারুল আমার বাবা ও মার সাথে বাড়িতে একটি খাটের উপর বসে গল্প করছিলো। এসময় হঠাৎ সে খাটের উপর থেকে মাটিতে পড়ে যায়। খবর পেয়ে আমি দ্রুত বাড়ি এসে নিজের গাড়িতে করে জামাইকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসতে সন্ধ্যা হয়ে যায়। হাসপাতালে আনার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার বলেন, মিনারুলকে হাসপাতালে আনার আগেই মৃত্যু হয়েছে। তবে কী কারণে তার মৃত্যু হয়েছে সেটা তিনি জানাতে পারেননি। পরে হাসপাতাল থেকে থানায় সংবাদ দিলে পুলিশ এসে লাশ থানায় নেয়।

চৌগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) এনামুল হক লাশটির সুরাহতল প্রতিবেদন করেন। তিনি বলেন, ময়নাতদন্ত ছাড়া এ বিষয়ে কিছুই বলা যাচ্ছে না। কী কারণে তার মৃত্যু হয়েছে।

চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ বলেন, মৃত্যুর খবর পেয়ে আমরা লাশটি উদ্ধার করে যশোর হাসপাতাল মর্গে পাঠিয়েছি। সার্বিক বিষয়ে খোঁজ খবর নেয়া হচ্ছে।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!