খুলনা, বাংলাদেশ | ২৪ আশ্বিন, ১৪৩১ | ৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  এনআইডির তথ্য ফাঁসের ঘটনায় সজীব ওয়াজেদ জয় ও জুনাইদ আহমেদ পলকসহ ১৯ জনের বিরুদ্ধে সাইবার নিরাপত্তা আইনে কাফরুল থানায় মামলা
  হাইকোর্টে ২৩ জনকে অতিরিক্ত বিচারপতি নিয়োগ, আজ শপথ

চৌগাছায় লকডাউনে ৩ জনকে জরিমানা

চৌগাছা প্রতিনিধি

যশোরের চৌগাছায় কঠোর লকডাউনের তৃতীয় দিনেও সকাল থেকেই উপজেলা প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা সর্বাত্মক সরব ছিলেন। নির্বাহী অফিসারের নেতৃত্বে শনিবার (৩ জুলাই) সকাল ৯ টার দিকে পৌর সদরে চলে ব্যাপক অভিযান। লকডাউন অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা, মুখে মাস্ক না পরা ও অকারনে বাজারে ঘুরাঘুরি করার অপরাধে তিন ব্যক্তিকে জরিমানা করা হয়।

তারা হলেন, টেংগুরপুর গ্রামের রাকিব হাসানের ছেলে মিন্টু মিয়া (৩২) ৩শ’ টাকা, বাদেখড়িঞ্চা গ্রামের আমির হোসেনের ছেলে তুহিন মিয়া (২৩) ৫শ’ টাকা এবং হাজরাখানা গ্রামের আশরাফ উদ্দিনের ছেলে কামরুজ্জামান রিপনকে (৩০) এক হাজার টাকা জরিমানা করা হয়। এ ছাড়া বেশ কিছু ব্যবসায়ী ও পথচারীকে আটক করেন আইন শৃংখলা বাহিনীর সদস্যরা। পরে মুচলেকা নিয়ে তাদেরকে ছেড়ে দেয়া হয় বলে জানা গেছে।

বেলা সাড়ে ১০ টার দিকে নির্বাহী অফিসারের নেতৃত্বে আইন শৃংখলা বাহিনীর সদস্যরা উপজেলার পাতিবিলা, দেবিপুর, হাকিমপুর, পুড়াপাড়া বাজারসহ বেশ কিছু বাজার ও গ্রাম এলাকাতে যান এবং লকডাউনের সার্বিক পরিস্থিতি দেখেন। এ সময় সাধারণ মানুষকে অহেতুক ঘর থেকে বের না হওয়ার জন্য নির্দেশনা দেন।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ এনামুল হক জানান, করোনার ভয়াবহ সংক্রমণরোধে এক সপ্তাহের কঠোর লকডাউন চলছে। লকডাউনে অকারণে চলাচল করা যাবেনা, নির্দিষ্ট কিছু ব্যবসা প্রতিষ্ঠান ছাড়া সব দোকান বন্ধ থাকবে। এরপরও আমরা দেখতে পারছি কিছু ব্যবসায়ী দোকান খোলার চেষ্টা করছেন আবার অনেকে ঘুরাঘুরি করছেন। আমরা তিন জনকে জরিমানা করেছি। এরপরও মানুষ সচেতন না হলে আইন অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

 

খুলনা গেজেট/এমএইচবি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!