খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা
  ৭ ব্যক্তিকে জাতীয় এসএমই উদ্যোক্তা পুরস্কার তুলে দিলেন প্রধানমন্ত্রী

চৌগাছায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় পৌর বিএনপির সভাপতি আওলিয়ার ও সম্পাদক চঞ্চল পুন:নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরের চৌগাছা পৌর বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদে বিগত কমিটির সভাপতি সেলিম রেজা আওলিয়ার, আব্দুল হালিম চঞ্চল এবং সহিদুল ইসলাম বিনা প্রতিদ্বন্দ্বিতায় পুন:নির্বাচিত হয়েছেন।

বুধবার (১৬ মার্চ) বেলা একটা পর্যন্ত যশোর জেলা বিএনপির কার্যালয় থেকে পদগুলোতে প্রতিদ্বন্দ্বিতা করতে ইচ্ছুকদের মনোনয়নপত্র ক্রয়ের শেষ সময় পর্যন্ত এ তিনজন ছাড়া কেউ মনোনয়নপত্র ক্রয় করেননি। এ কারণে তারা পুন:নির্বাচিত হয়েছেন।

২০১৯ সালের আগের কমিটি বিলুপ্ত করে চৌগাছা উপজেলা ও পৌর বিএনপির আহবায়ক কমিটি দেয়া হয়। আহবায়ক কমিটিতে সেলিম রেজা আওলিয়ার আহবায়ক এবং আব্দুল হালিম চঞ্চল ও সহিদুল ইসলাম যুগ্ম আহবায়ক ছিলেন।

সেলিম রেজা আওলিয়ার ২০০৪ সালে চৌগাছা পৌরসভা গঠিত হলে প্রশাসক এবং পরবর্তীতে ২০০৬ পৌর চেয়ারম্যান ও ২০১১ সালে মেয়র নির্বাচিত হন। আব্দুল হালিম চঞ্চল ২০২১ সালে চৌগাছা পৌরসভার নির্বাচনে দলীয় প্রার্থী হয়ে জামানত হারান। অন্যদিকে সহিদুল ইসলাম পৌরসভা প্রতিষ্ঠার আগে পাঁচনমনা গ্রামের ইউপি সদস্য, ২০০৪ সালে পৌরসভা প্রতিষ্ঠার পর সদস্য এবং ২০০৬ থেকে টানা চারবার ২নং ওয়ার্ডের (পাচনমনা) কাউন্সিলর নির্বাচিত হন।

যশোর জেলা ও চৌগাছা উপজেলা বিএনপির নেতারা বিষয়টি নিশ্চিত করলেও উপজেলা বিএনপির আহবায়ক কমিটির কার্যক্রম স্থগিত থাকায় নেতারা এ বিষয়ে কথা বলতে চাননি।

উল্লেখ্য, চৌগাছা উপজেলা বিএনপির আহবায়ক কমিটির কার্যক্রম গত বছরের অক্টোবর মাস থেকে স্থগিত রয়েছে। উপজেলার বিভিন্ন ওয়ার্ড, ইউনিয়ন এবং পৌরসভার কমিটি গঠন কাজের তদারকি করছেন যশোর জেলা বিএনপির একটি কমিটি।

 

খুলনা গেজেট/এএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!